লজ্জার সমস্ত সীমা অতিক্রম করলেন আম্রপালি দুবে, ভুল করেও দেখবেন না কারো সামনে

সম্প্রতি আরেকটি ভোজপুরী গানের মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হলেন জনপ্রিয় ভোজপুরী তারকা জুটি নিরাহুয়া(Nirahua) ও আম্রপালি দুবে(Amrapali Dubey)। এই ইন্ডাস্ট্রিতে নিরাহুয়া-আম্রপালি জুটি ঠিক কতখানি জনপ্রিয় তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। কারণ, তাদের অভিনীত যে কোনো সিনেমা এবং গান মানেই সেগুলি সুপারহিট।

তাইতো ক্রমাগত তাদের জনপ্রিয়তা বেড়েই চলেছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাদের একটি গান। আসলে সোশ্যাল মিডিয়ার দৌলতেই এই ইন্ডাস্ট্রি জনপ্রিয়তা লাভ করেছে। কারণ, সেখানে ভাইরাল হয় একাধিক গান ও সিনেমা। সেরকমই একটি গান প্রকাশ্যে এসেছে যেটির নাম ‘দুনিয়া যায়ে ভার মে’। যেখানে তাদের রসায়ন নজর কেড়েছে সকলের।

ভিডিওটিতে দেখা যাচ্ছে লাল রঙের কোট পরে রয়েছেন নিরাহুয়া এবং একটি নীল রঙের স্যুট পরিহিত অবস্থায় রয়েছেন আম্রপালি। বেশ কিছু অন্তরঙ্গ দৃশ্য দেখা গিয়েছে এই গানে। তাইতো এই ভিডিও দেখার পর নানান মন্তব্যে ভরিয়ে তুলেছেন নেটিজেনরা। কেউ কেউ বলেছেন লজ্জা চূড়ান্ত সীমা পার করে ফেলেছেন তারা। কেউ কেউ আবার তাদের রসায়নের প্রশংসা করেছেন।

ভিডিওটি পোস্ট হতেই সেটিতে ভিউ সংখ্যা চোখে পড়ার মতো। উল্লেখযোগ্য, বর্তমান সময়ে ভোজপুরী ইন্ডাস্ট্রির রমরমা ক্রমাগত বেড়েই চলেছে। কারণ, বলিউডকেও ধীরে ধীরে টেক্কা দিচ্ছে এই ইন্ডাস্ট্রি। ইতিমধ্যেই সেখানে অভিনয় করে জনপ্রিয়তা লাভ করেছেন একাধিক তারকারা। যেই তালিকায় রয়েছেন মোনালিসা, আম্রপালি, নিরাহুয়া, খেসারি লাল যাদব প্রমুখ।