ভাইরাল ভিডিও

মিঠুন চক্রবর্তীর গানে দুর্দান্ত কোমর দুলিয়ে উদ্দাম নাচ এক বৃদ্ধার, ভিডিও দেখে হেঁসে খুন নেটবাসী

সোশ্যাল মিডিয়ার দৌলতে আজ আমরা ঘরে বসেই নানান ভিডিও স্মার্টফোনের সাহায্যে দেখতে পারি। সোশ্যাল মিডিয়া এমন একটি প্ল্যাটফর্ম যেখানে কেউ খুব সহজেই মানুষের কাছে তার প্রতিভাকে পৌঁছে দিতে সক্ষম হয়। তাই সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্মগুলি এতটাই জনপ্রিয়। মানুষ আজ নিজেকে অবসর সময়ে মোবাইলমুখী করেছে।

কাজকর্মের পর কিছুটা বিশ্রামের সময় অথবা অবসর সময়ে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে মানুষ যাতায়াত করে। সেখানে মাঝেমধ্যেই নানান ভিডিও ভাইরাল হয়। ভাইরাল কথাটির সঙ্গে সমস্ত সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা বেশ পরিচিত। ইচ্ছে থাকলে মনের সুপ্ত বাসনাকে পূরণ করা যায়। যতই বাঁধা থাকুক না কেনো তা পূরণ হয় শুধু ইচ্ছেশক্তির জেরে। তেমনি যে ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে তা দেখলে এমনটাই মনে হবে।

বয়স বাড়লেও অনেক মানুষ মনের দিক থেকে অল্পবয়স্ক থেকে যান। সম্প্রতি ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে প্রবীণ এক বৃদ্ধা নাচ করছেন। তাদের বয়সের ভারে চামড়া কুঁচকে গেলেও মনে রয়েছে ইচ্ছেশক্তি। বয়সকে তুড়ি মেরে উড়িয়ে গানের তালে দিব্যি কোমর দোলাচ্ছেন তারা।

ভিডিওতে দেখা যাচ্ছে, একটি বক্সে গান চলছে। মিঠুন চক্রবর্তীর দুর্দান্ত নাচের একটি জনপ্রিয় গান ‘মুঝকো পিনা হ্যায়, পিনে দো’। এই গানটিই বক্সে বাজছিল। আর এর এই গানে হাত পা ছুড়ে মনের আনন্দে নাচলেন বৃদ্ধা। তার পরনে সাদা শাড়ি। মাথায় চুল আংশিক সাদা হয়ে গিয়েছে। কিন্তু তিনি যে মনের দিক থেকে এখনও যৌবন তা ভিডিওতে স্পষ্ট।

Related Articles