বিনোদনভাইরাল ভিডিও

বন্ধ লিফটের মধ্যে অঞ্জনা সিংকে একা পেয়ে একি করলো নিরাহুয়া! ভিডিওর দৃশ্য দেখে হুঁশ উড়বে আপনারও

নিরহুয়া অর্থাৎ যার আসল নাম দীনেশ লাল যাদব তিনি হলেন ভোজপুরি সিনেমার সবচেয়ে জনপ্রিয় একজন অভিনেতা। তিনি তার প্রতিভা দেখিয়ে জনপ্রিয়তা লাভ করেছেন এই সিনেমা জগতের মাধ্যমে। অভিনেতা নিরহুয়ার প্রত্যেকটি সিনেমার পুরনো- নতুন গানগুলো মন কেড়েছে ভোজপুরি দর্শকদের। এই অভিনেতার সিনেমা মুক্তি পাওয়া মানে দর্শকদের মনে একটা আনন্দ সৃষ্টি হওয়া। কারণ এই অভিনেতার অভিনয় দর্শকদের মনকে প্রভাবিত করে চলেছে। তিনি ভোজপুরি বিভিন্ন অভিনেত্রীর সাথে বিভিন্ন সিনেমায় অভিনয় করেছেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় অভিনেতা নিরহুয়া ও ভোজপুরি অভিনেত্রী অঞ্জনা সিং এর একটি গান। এখনকার ভোজপুরি অভিনেত্রীর মধ্যে অঞ্জনা সিং হলেন একজন জনপ্রিয় অভিনেত্রী। তিনিও দর্শকদের তার অভিনয়ের মাধ্যমে তার প্রতি আকর্ষিত করে তুলেছে।সেই গানে চমক দিয়েছেন লিফটের মধ্যে থাকা একটি দৃশ্য।

এই দৃশ্যে দেখা যাচ্ছে যে অভিনেত্রী অঞ্জনা সিং শপিং করার জন্য একটি শপিং মলে গেছেন।এবং শপিংমলের ওপর তলায় যাওয়ার জন্য তিনি লিফটে উঠেছেন। হঠাৎই কোনো কারণ বসত সেই লিফটের মধ্যে আবদ্ধ হয়ে পড়েন তিনি। এবং সেই সময়ই নিরহুয়া অর্থাৎ অভিনেতা দীনেশ লাল যাদব অভিনেত্রী অঞ্জনা সিং এর সাথে দেখা করার জন্য ঘোরাফেরা করতে থাকেন সেই শপিংমলের মধ্যেই। ঘোরাফেরা করতে করতে হঠাৎই তিনি অভিনেত্রী অঞ্জনা সিংকে একটি লিফটের মধ্যে বন্ধ অবস্থায় থাকতে দেখেন।

অঞ্জনা সিং কে লিফটের মধ্যে বন্ধ থাকা অবস্থায় থাকতে দেখে অভিনেতা নিরহুয়া দৌড়ে যান অভিনেত্রী অঞ্জনা সিং এর কাছে। লিফটের দিকে দৌড়ে যাওয়া দৃশ্যটি বেশিরভাগ দর্শকের মনে একটা উত্তেজনার সৃষ্টি করেছে। এর পরের দৃশ্যটি কি হতে পারে এই ভেবে। এই দৃশ্যটি দেখার সময় অনেকেরই মনে হয়েছে যে তিনি হয়তো অঞ্জনা সিং কে রক্ষা করার জন্য যাচ্ছেন। কিন্তু পরে এই দৃশ্যে দেখা যায় যে অভিনেতা নিরহুয়া ওই লিফটের মধ্যে অঞ্জনা সিং কে একা পেয়ে তাকে জোর করে চুম্বন করার চেষ্টা করে।

আর সেই ভিডিওই সোশ্যাল মিডিয়া নেটওয়ার্কের বিভিন্ন জায়গায় ভাইরাল হয়েছে এবং দর্শকদের মনে একটা উত্তেজনার সৃষ্টি করেছে। এই দুই অভিনেতা অভিনেত্রী কেন এত জনপ্রিয়তা লাভ করেছে ভোজপুরি সিনেমাতে তা এই ভিডিও দেখে স্পষ্টই বোঝা যায়।

Related Articles