বিনোদনভাইরাল ভিডিও

হিমাচল থেকে কলকাতা নয় সোজা অন্য কোথাও অঙ্কুশ-ঐন্দ্রিলা, দারুন খুশির খবর দিলেন তারকা জুটি

টলিউডের জনপ্রিয় তারকা জুটি অঙ্কুশ হাজরা(Ankush Hazra) ও ঐন্দ্রিলা সেন(Oindrila Sen)। তাদের সম্পর্ক বহু বছরের, পাশাপাশি মাঝেমধ্যেই লাইমলাইটে উঠে আসেন তারা। এবার শুধু অপেক্ষা আইনি ও সামাজিকভাবে এক হয়ে যাওয়ার। যেহেতু টেলি দুনিয়া ও টলিউডে বিয়ের মরশুম শুরু হয়েছে তাই এই জুটির মনেও সাধ জেগেছে বিয়ে করার।

সেই মতো চলতি বছরেই গাঁটছড়া বাঁধতে চলেছেন তারা। তবে বিয়ের আগে প্রি-হানিমুন করতে পৌঁছে গিয়েছিলেন হিমাচল প্রদেশে। মানালির বরফাচ্ছাদিত পরিবেশে চুটিয়ে প্রেম করেছেন তারা। আর সেইসব মুহূর্তগুলিকে ভাগ করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। ইনস্টাগ্রামে পোস্ট করা একটি রিল ভিডিওতে দেখা গিয়েছে, ‘মহব্বতে’ সিনেমার জনপ্রিয় গানে রোমান্স করছেন এই জুটি।

এক কথায় বলতে গেলে মানালি ছেড়ে আসতে তাদের মন চাইছিল না। তাইতো বিষাদ ভোলাতে সেখান থেকে বাড়ি ফেরেননি, সোজা পৌঁছে গিয়েছেন পাঞ্জাবে। আসলে অমৃতসরের স্বর্ণ মন্দিরে প্রার্থনা করতে গিয়েছিলেন তারা। উল্লেখযোগ্য, এতোদিন তাদের পর্দায় একসাথে না দেখা গেলেও সদ্য জুটি বেঁধেছেন ‘ম্যাজিক’ ছবির জন্য। ৮ই জানুয়ারী মুক্তি পাবে তাদের এই ছবির ট্রেলার।

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন পোস্টের মাধ্যমে তারা সম্পন্ন করেছেন ছবির প্রচার। পাশাপাশি ঐন্দ্রিলা(Oindrila Sen) একটি ইনস্টাগ্রাম রিল ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে তার মেকআপের জিনিসপত্র গায়েব করে দিচ্ছেন অঙ্কুশ(Ankush Hazra)। এভাবেই আরও একবার তিনি মনে করিয়ে দিয়েছেন খুব শীঘ্রই আসতে চলেছে তাদের ‘ম্যাজিক’।

আগত ছবির উত্তেজনা, ভ্রমণ সবমিলিয়ে বেশ আনন্দেই দিন কাটাচ্ছেন এই তারকা জুটি।

Related Articles