বিনোদন

মা হওয়ার আগে শেষ মুহূর্তের চেক-আপ, স্বামী বিরাট কোহলির সঙ্গে ক্লিনিকে গর্ভবতী অনুষ্কা

নতুন বছরের শুরুতেই মা হতে চলেছেন অনুষ্কা শর্মা(Anushka Sharma)। গত আগস্ট মাসে সোশ্যাল মিডিয়ায় অন্তঃসত্ত্বা হওয়ার কথা ঘোষণা করেছিলেন অনুষ্কা এবং বিরাট দুজনেই। সেই ঘোষণার পর থেকেই পেজ থ্রির পাতার কেন্দ্রবিন্দুতে হবু মা বাবা। প্রেগন্যান্সির সময়ে অনুষ্কার ফ্যাশন, বেবি বাম্প, যোগা করার ছবি থেকে ডায়েট সব কিছুই সংবাদ শিরোনামে। এদিকে প্রথমবার বাবা হওয়ার সময় স্ত্রীর পাশে থাকার জন্য অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টেস্ট খেলেই দেশে ফিরেছেন বিরাট কোহলি।

প্রেগন্যান্সির সময় ছবির শ্যুটিং, ফটোশ্যুট সমস্ত কিছুই করেছেন অনুষ্কা। সম্প্রতি বেবি বাম্প সহ ফটোশ্যুটও করেছেন একটি ম্যাগাজিনের জন্য। এবার মুম্বাইয়ের এক ক্লিনিকের বাইরে লেন্সবন্দি হলেন অনুষ্কা। অনুষ্কার সাথে দেখা গেলো স্বামী বিরাট কোহলিকেও। শেষ মুহূর্তের চেক-আপের জন্য ওই ক্লিনিকে হাজির হয়েছিলেন অনুষ্কা। সেই ছবি এবং ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

বুধবার সাদা-নীল স্ট্রাইপ স্লিভলেস ড্রেসে বিরাটের(Virat Kohli) সঙ্গে অনুষ্কা হাজির হন ক্লিনিকে। জামার সাথে ম্যাচ করে পায়ে ছিল সাদা রঙের কেডস। করোনা পরিস্থিতির জন্য মুখে মাস্ক ছিল বিরাট অনুষ্কা দুজনেরই। চিকিৎসককে দেখানোর পর বিরাট এবং অনুষ্কাকে গাড়িতে দুজনকে ক্লিনিক থেকে বেরিয়ে যেতেও দেখা যায়। এই মুহূর্তে গর্ভবস্থার শেষ পর্যায়ে রয়েছেন অনুষ্কা। জানুয়ারিতেই ভূমিষ্ঠ হবে বিরাট(Virat Kohli) এবং অনুষ্কার(Anushka Sharma) প্রথম সন্তান।

প্রসঙ্গত, অন্তঃসত্ত্বা অবস্থাতেও শ্যুটিংয়ের কাজ বন্ধ করেননি অনুষ্কা। আইপিএলে পর দুবাই থেকে ফিরে টানা বিজ্ঞাপনের শ্যুটিং করেছেন। এরই মধ্যে বিভিন্ন ম্যাগাজিনের জন্য ছবি তুলেছেন। এবার শুধু অপেক্ষার প্রহর গোনা।

Related Articles