খেলানিউজবিনোদন

অ্যাডিলেডে ভারতীয় দলের ‘বিরাট’ ব্যর্থতায় সোশ্যাল মিডিয়ায় তীব্র ট্রোলড হলেন অনুষ্কা

একজন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী, আরেকজন ভারতীয় ক্রিকেটের উজ্জ্বল নক্ষত্র কয়েকবছর আগে আবদ্ধ হয়েছিলেন বিবাহবন্ধনে। এবার শীঘ্রই হতে চলেছেন মা-বাবা, আর কেউ নয় তারা হলেন অনুষ্কা শর্মা ও বিরাট কোহলি। ব্যক্তিগত জীবনে বেশ সুখে থাকলেও ক্রিকেটের ময়দানে স্বামীর ব্যর্থতায় বারবার দোষী করা হয় অনুষ্কাকে। এবার আরও একবার অ্যাডিলেডে ভারতীয় দলের লজ্জাজনক রেকর্ডের পর অভিযোগের তীর গেল তার দিকে।

যদিও এই ঘটনার তার সঙ্গে কোনো যোগসূত্রই নেই, তবে সোশ্যাল মিডিয়ায় তীব্র আক্রমণের শিকার হলেন তিনি। আসলে তথাকথিত মিমাররা বিষয়টিকে সম্পূর্ণ অন্য আঙ্গিকে তুলে ধরেছেন। পোস্ট করা হয়েছে এমন সব ছবি, যেখানে দেখা যাচ্ছে বিরাট বলছেন, ‘অনুষ্কা সন্তানসম্ভবা, আমায় তাড়াতাড়ি ফিরতে হবে। তোমরাও তাড়াতাড়ি করো।’

যার দ্বারা রীতিমতো অপমান করা হয়েছে অনুষ্কাকে। এখানেই শেষ নয় আরও একটি মিমে দেখা গিয়েছে, বিরাট অনুষ্কাকে বলছেন ‘অনুষ্কা আমরা আরসিবি’র সর্বনিম্ন স্কোরের রেকর্ড ভেঙে দিয়েছি।’ আবার কারোর কারোর মতে ‘কোহলি একজন আদর্শ স্বামী। অনুষ্কা অপেক্ষা করতে চাইলেও কোহলি কিছুতেই তাঁকে অপেক্ষা করাতে চান না।’ এক কথায় বলতে গেলে পুরো ঘটনার দায় চাপানো হয়েছে এই হবু মায়ের ওপর।

যার জেরে প্রতিবাদও করেছেন অনেকে, একজন লিখেছেন ‘ভারতীয়রা ক্রিকেট ভালবাসলেও ক্রিকেটটা একেবারেই বোঝেন না। বিরাট বা তার দল ব্যর্থ হলেই ট্রেন্ডিংয়ে চলে আসেন অনুষ্কা’। আইপিএল হোক বা অন্য কোনো ম্যাচ হারের জন্য বারবার দায়ী করা হয় অনুষ্কাকে। শুধু তাই নয় এর আগে এমনও অভিযোগ উঠেছে যে, অনুষ্কা স্টেডিয়ামে গেলেই ব্যর্থ হয় ভারতীয় দল। এবার এই ঘটনায় অভিনেত্রী কী জবাব দেন, সেই দিকেই তাকিয়ে রয়েছেন সবাই।

Related Articles