বিনোদন

৪৩ তম জন্মদিন পরিবারের সঙ্গে পালন করলেন Aparajita Auddy, অভিনেত্রীকে শুভেচ্ছায় ভরিয়ে দিল সাইবারবাসী

বয়স যে শুধুই সংখ্যামাত্র, তা বারবার করে প্রমাণ করে দেন টেলি ও টলি জগতের অভিনেত্রীরা। সেই তালিকায় যার নাম আসে প্রথম দিকেই, তিনি হলেন জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য(Aparajita Adhya)। নিপুণ অভিনয় দক্ষতা ও প্রাণখোলা হাসির মাধ্যমে তিনি মন জয় করেছেন দর্শকদের। ব্যক্তিগত জীবন হোক বা কর্মজীবন সবেতেই তিনি সবসময় বিন্দাস থাকতে পছন্দ করেন।

এমনকি শ্যুটিং সেটেও সকলকে খুব কাছের করে নেন তিনি। বাচ্চা থেকে বয়স্ক সকলেই যেন তার বন্ধু। সম্প্রতি নিজের ৪৩ তম জন্মদিন পালন করলেন এই অভিনেত্রী। এদিন ওয়েস্টার্ন পোশাক পরিহিত অবস্থায় স্বামী অতনু হাজরাকে পাশে নিয়ে কেটেছেন কেক। শুধু তাই নয় পঞ্চব্যঞ্জন সাজিয়েও খেতে দেওয়া হয়েছে তাকে। সেইসব ছবি তিনি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

তারপর থেকেই তাকে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে তুলেছেন অনুগামীরা। উল্লেখযোগ্য, যত দিন যাচ্ছে আরও লাস্যময়ী হয়ে উঠছেন অপরাজিতা। ইতিমধ্যেই তার ঝুলিতে এসেছে ‘প্রাক্তন’, ‘বেলাশেষে’, ‘হামি’র মতো সুপারহিট সিনেমা। এছাড়াও কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে তার ছবি ‘চিনি’। যেখানে স্বাধীন মনোভাব সম্পন্ন বিধবা মায়ের ভূমিকায় রীতিমতো তাক লাগিয়েছেন।

সেখানে তাকে যেন দ্বৈত চরিত্রে দেখা গিয়েছে। কারণ একধারে যেমন তিনি সাবেকিয়ানায় বিশ্বাসী, আবার অন্যদিকে তার মধ্যে রয়েছে আধুনিকতার ছোঁয়া। মা ও মেয়ের সম্পর্ককে খুব সুন্দর করে তুলে ধরা হয়েছে ওই সিনেমায়। তবে অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে সক্রিয় তিনি। মাঝেমধ্যেই নিজের বিভিন্ন ছবি ও ভিডিও ভাগ করে নেন অনুগামীদের সাথে।

Related Articles

Back to top button