বিনোদন

নামেই ভার্জিন, আসলে কলির কেষ্ট! বলিউড ভাইজানের সমস্ত কেচ্ছা ফাঁস করলেন আরবাজ খান

সলমন(Salman Khan) পর্দার বাইরে এতো চুমু খান যে পর্দায় আর আলাদা করে দরকার পরে না! এমনই মন্তব্য করেছেন আরবাজ খান(Arbaaz Khan)। যে দৃশ্য সম্প্রতি ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। আমরা সকলেই জানি যে গত কয়েক দশক ধরে বলিউডে রাজত্ব করে চলেছেন সলমন। দর্শকদের তিনি উপহার দিয়েছেন একাধিক সুপারহিট সিনেমা। তবে তার সিনেমাগুলো বেশিরভাগই পরিবার নিয়ে দেখা যায়।

কারণ, সেখানে কোনও চুম্বন দৃশ্য থাকে না। যদিও এর পেছনে বেশকিছু কারণ রয়েছে। পর্দায় এই কাজটি মোটেই পছন্দ নয় সলমনের। এই কথা তিনি বারবার সাক্ষাৎকারে জানিয়েছেন। এই বিষয়ে তিনি বলেছেন, ‘যখন বাড়িতে বসে সবার সাথে সিনেমা দেখতাম তখন আমার খুব লজ্জা করতো। আসলে ওরকম কোনো দৃশ্য আসলে আমরা সবাই অন্যদিকে ঘুরে যেতাম বা গল্প করা শুরু করে দিতাম। সেটাই আমার মাথায় ঢুকে গিয়েছে, তাই আমি এটা করি না।

আর সত্যিই তাই দীর্ঘ ৩০ বছরের কেরিয়ারে কখনোই পর্দায় তিনি কোন অভিনেত্রীকে চুম্বন করেননি। তবে এই বিষয়ে মুখ খুলেছিলেন আরবাজ। আসলে তারা দ্য কপিল শর্মা শো তে গিয়েছিলেন একসাথে। সেখানে কপিল তাকে এই সংক্রান্ত প্রশ্ন জিজ্ঞেস করেছিলেন। যার উত্তরে সলমন বলেছিলেন, ‘দেখো আমি তো পর্দায় চুমু খাই না, তাই আমার কিছু যায় আসে না।

যা শোনার পর চুপ করে থাকতে পারেনি আরবাজ। সঙ্গে সঙ্গে তিনি বলেন, ‘আসলে সলমন পর্দার বাইরে এতো চুমু খায় যে পর্দায় আলাদা করে এটা করতে হয় না।’ সেই ভিডিও সম্প্রতি ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে আপনাদের জানিয়ে রাখা ভালো সলমন এই নিয়মটি নিজেই ভেঙে দিয়েছেন। কারণ, ‘রাধে’ সিনেমাতে দিশা পাটানির ঠোঁটে ঠোঁট রেখেছেন তিনি। কেন অভিনেতা এমনটা করলেন সেই প্রশ্নের উত্তর জানা যায়নি।

Related Articles