বিনোদন

সাদা ক্রপ টপ পরে বিমানবন্দরে পৌঁছলেন আরবাজ খানের বান্ধবী জর্জিয়া, তার বোল্ড লুকে ফিদা নেটদুনিয়া

সম্প্রতি এবার বোল্ড লুকে ধরা দিয়ে চর্চায় উঠে এলেন আরবাজ খানের(Arbaaz Khan) প্রেমিকা জর্জিয়া আদ্রিয়ানি(Georgia Adriani)। আরবাজ খানের এই প্রেমিকাকে নিয়ে বিশেষ কিছু বলার নেই। কারণ, তার সম্পর্কে সকলেই জানেন। স্ত্রী মালাইকা অরোরার সাথে বিচ্ছেদের পর প্রেমিকাকে নিয়ে ভালোই সময় কাটাচ্ছেন আরবাজ। অন্যদিকে মালাইকা অর্জুন কাপুরের সাথে চুটিয়ে প্রেম করছেন।

বিভিন্ন সময় তারা প্রত্যেকেই পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন। সেরকমই এবার জর্জিয়াকে বিমানবন্দরে ক্যামেরাবন্দী করেছিলেন পাপারাজ্জিরা। সেই সমস্ত ছবি এখন তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। আসলে ছোট হোক বা বড়ো, কোনো তারকাই পাপারাজ্জিদের ক্যামেরা থেকে রেহাই পান না। তারা কোথায় যাচ্ছেন, কী করছেন সব বিষয়ই উঠে আসে পাপাররাজ্জিদের মাধ্যমে।

সম্প্রতি মুম্বাই বিমানবন্দরে দেখা গিয়েছে জর্জিয়াকে। তার বোল্ড লুক দেখে রীতিমতো মুগ্ধ হয়ে গিয়েছেন নেটিজেনরা। এদিন তার পরনে ছিল একটি লো ওয়েস্ট জিন্স এবং সাদা ডিপ নেক ক্রপ টপ। আর সাজ পূরণ করার জন্য ছিল হালকা মেকআপ এবং খোলা চুল। তার এই ক্যাজুয়াল লুক দেখে প্রশংসা করেছেন নেটিজেনরা।

মনে করা হচ্ছে হয়তো আরবাজের সাথে দেখা করতেই মুম্বাই এসেছিলেন তিনি। উল্লেখযোগ্য, আরবাজ খান এবং মালাইকা অরোরা দীর্ঘদিন বিবাহবন্ধনে আবদ্ধ ছিলেন। তবে কয়েক বছর আগে বিচ্ছেদের সিদ্ধান্ত নেন তারা। এরপর মালাইকা সম্পর্কে জড়ান বয়সে ছোট অর্জুন কাপুরের সাথে এবং আরবাজের সম্পর্ক শুরু হয় জর্জিয়ার সাথে। বর্তমানে নিজেদের জীবনে সুখী আছেন তারা।

Related Articles