এক সময় কঠিন দারিদ্র্যে কাটতো জীবন! নিজের খরচ জোগাতেই ফটোগ্রাফি করতেন মহাভারতের অর্জুন ওরফে শাহির শেখ

হিন্দি ধারাবাহিক ‘মহাভারত’ শেষ হয়েছে বহুদিন। এই ধারাবাহিকে ‘অর্জুন’ চরিত্রে অভিনয় করেছিলেন শাহীর শেখ। ধারাবাহিকটি যখন টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হত তখন সকলে তা উপভোগ করতেন। ধারাবাহিকটি শেষ হলেও ‘মহাভারত’-এর ‘অর্জুন’-কে কেউ ভুলতে পারেননি। অনস্ক্রীন পেরিয়ে শাহীর শেখের ব্যক্তিগত জীবন জানতেও আগ্রহী তার অনুগামীরা।

শাহীর শেখ গত ২০২০ সালে রুচিকা কাপুরের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন। করোনার কারণে একেবারে সাধারণ আচার অনুষ্ঠানের মধ্যে দিয়ে সম্পন্ন হয় তাদের বিবাহ অনুষ্ঠান। সম্প্রতি ফুটফুটে কন্যা সন্তানের বাবা হয়েছেন তিনি। আর সেই খবর অনুগামীদের মধ্যে ভাগ করে নেন শাহীর। ফের ছোটো পর্দায় ফিরে এসেছে ‘পবিত্র রিস্তা’ ধারাবাহিকের ‘মানব’। এবার পর্দায় ‘মানব’ চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে শাহীর শেখকে।

অপরদিকে তার বিপরীতে অভিনয় করছেন প্রয়াত সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে। গত ১৫ই সেপ্টেম্বর থেকে এই ধারাবাহিক জি-5-এ সম্প্রচারিত হওয়া শুরু হয়েছে। তাই বলতেই হয় শাহীর শেখ বর্তমানে সাফল্যের দোরগোড়ায় রয়েছেন। সাধারণ পরিবার থেকে উঠে এসেছেন শাহীর। দিন আনা দিন খাওয়া পরিবারে বড় হয়েছেন তিনি।

এছাড়া তিনি একসময় নিজের পয়সা খরচ করে ফটোগ্রাফি করতেন। এছাড়া বন্ধুদের পোর্টফলিও করে পয়সা উপার্জন করতেন তিনি৷ অনেক কষ্টের মধ্যে দিন গিয়েছে তার। কিন্তু প্রত্যেক অন্ধকার রাতের পর সূর্য ওঠে। তেমনি অভিনেতার জীবনে এখন আলোর দিন।