বিনোদন

‘উরি উরি যায়’ জনপ্রিয় হিন্দি গানটি অসাধারন গেয়ে আসর জমালেন পাহাড়ি পবনদ্বীপ ও চর্চিত প্রেমিকা অরুণিতা,মুহূর্তের ভিডিও ভাইরাল

টেলিভিশনের জনপ্রিয় একটি রিয়্যালিটি শো ‘ইন্ডিয়ান আইডল’। বলিউডের বহু জনপ্রিয় শিল্পীরা উঠে এসেছেন এই মঞ্চ থেকে। গত স্বাধীনতা দিবসের দিন সম্প্রচারিত হয়েছে এই শো’য়ের গ্র‍্যান্ড ফিনালের এপিসোড। যেখানে সেরার শিরোপা লাভ করেছেন উত্তরাখণ্ডের পবনদ্বীপ রাজন(Pawandeep Rajan) এবং প্রথম রানার আপ হয়েছেন পশ্চিমবঙ্গের অরুণিতা কাঞ্জিলাল(Arunita Kanjilal)।

শো চলাকালীন অরুণিতা এবং পবনের রসায়ন বেশ ভালোরকম উপভোগ করেছেন সকলে। প্রতিযোগিতার প্রথম থেকেই শোনা গিয়েছিল তাদের মধ্যে সম্পর্ক গড়ে উঠেছে। যদিও তারা বারবার দাবী করেছেন তাদের মধ্যে শুধুমাত্র বন্ধুত্বের সম্পর্কই রয়েছে। তবে শো শেষ হয়ে গেলেও বেশিরভাগ সময়ই একসঙ্গে দেখা যায় তাদের।

আর সম্প্রতি তারা হাজির হয়েছিলেন সংশ্লিষ্ট চ্যানেলের আর একটি রিয়্যালিটি শো ‘সুপার ড্যান্সার চ্যাপ্টার ৪’এ। খুব শীঘ্রই দেখানো হবে শো’য়ের গ্র্যান্ড ফিনালে। যেখানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হতে চলেছেন অরুণিতা এবং পবন। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি পেজ থেকে পোস্ট করা হয়েছে একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে গ্র্যান্ড ফিনালের মঞ্চে উপস্থিত হয়েছেন তারা দুজন।

যেখানে তাদের পরনে রয়েছে একই রঙের পোশাক। সকলের অনুরোধে গান গাইতে দেখা গিয়েছে তাদের। আর গানের পাশাপাশি দু’জনকে একসঙ্গে নাচতেও দেখা গিয়েছে। এক কথায় বলতে গেলে তাদের উপস্থিতি যেন এই মঞ্চের মাধুর্য আরো বাড়িয়ে তুলেছে। পোস্ট হতেই নিমেষে ভাইরাল হয়েছে সেই ভিডিও। পাশাপাশি সকলে অপেক্ষা করছেন সম্পূর্ণ এপিসোডটি দেখার জন্য।

Related Articles

Back to top button