বিনোদনভাইরাল ভিডিও

শর্ট ড্রেসে বোল্ড অবতারে জাহ্নবী! গাড়ি থেকে নামতেই দমকা হাওয়ায় উড়ে গেল জামা, লজ্জায় পড়ে যা করলেন অভিনেত্রী

বলিউড থেকে টলিউড সিনেমা জগতে কে কখন কী করছে, কোথায় যাচ্ছে, কাদের সাথে মেলামেশা করছে এইসব দিকে নজর থাকে পাপারাজ্জিদের। তাদের ক্যামেরায় ধরা পড়ে এমন হাজার মূহুর্ত যা জানতে উৎসাহী থাকেন একাধিক নেটিজেনও৷ আর তা সময়ের নিয়মে ভাইরাল হয়ে যায়। সেই ছবি কিংবা ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে খুব দ্রুত।

নায়ক নায়িকারা যেখানেই যান তাদের ঘিরে ধরে পাপারাজ্জিদের দল। ক্যামেরা ঝলসে ওঠে নিমেষের মধ্যে। সোশ্যাল মিডিয়ায় এমন অনেক সেলিব্রিটির ছবি ও ভিডিও ভাইরাল হতে দেখি যেখানে কখনও কখনও নো মেকাপ লুকেও দেখা যায় নায়ক নায়িকাদের। অনেকে পাপারাজ্জিদের সঙ্গে হাসিখুশি ভাবে কথা বলেন।

এর মধ্যে একজন হলেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। তার একাধিক ছবি তিনি নিজের সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করেন। সেখানে তাকে সেজেগুজে সুন্দরভাবে ছবি পোস্ট করতে দেখা যায়। জাহ্নবী তার বডি ফিটনেস ও রূপের জন্য বেশ জনপ্রিয়। তবে মাঝেমধ্যে তিনিও পাপারাজ্জিদের ক্যামেরার সামনে পড়েন। তবে সবসময় মেকাপ লুকে নয়, নো মেকাপ লুকেও তাকে দেখা যায়।

সম্প্রতি তার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যেখানে আর কিছু মূহুর্তের মধ্যেই অঘটন ঘটতে পারতো। আর সেই অবস্থাকেই সামলে নেন তিনি। প্রতিদিনের মতন সেদিনও জাহ্নবীর বাড়ির সামনে দাঁড়িয়ে ছিল পাপারাজ্জিদের দল। তখনই নিজের গাড়িতে ওঠার জন্য বাড়ি থেকে বেরোন জাহ্নবী। তার পরনে ছিল ডিপ নেকের একটি সুতির জামা। গাড়িতে ওঠার আগে দমকা হাওয়ায় জামাটি উড়ে যেতেই সামলে নেন জাহ্নবী। আর ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় হয়ে যায় ভাইরাল।

Related Articles