অফবিটভাইরাল ভিডিও

স্কুলের দিদিমণির অনুরোধে দারুন কায়দায় ‘গুলাবী আখে’ গান গাইল ৩ বছরের খুদে, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

সময়ের সাথে সাথে উন্নত হয়েছে মানুষ। একইসাথে এসেছে নানারকম প্রযুক্তি, আর তার গুরুত্বপূর্ণ উদাহরণ হল সোশ্যাল মিডিয়া। সাম্প্রতিক সময়ে সোশ্যাল মিডিয়া সাধারণ মানুষের জীবনে ঠিক কতখানি জায়গা জুড়ে রয়েছে তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। নিজেদের রোজকারের বিভিন্ন ঘটনা থেকে শুরু করে নাচ-গানের বিভিন্ন মুহূর্ত ভাগ করে নেন নেট দুনিয়ায়। যা ভাইরাল হয় ঝড়ের গতিতে।

সাধারণ মানুষ হোক বা সেলিব্রিটি প্রত্যেকের জন্যেই নিজের প্রতিভা প্রদর্শনের বেশ ভালো রকম প্ল্যাটফর্ম হল সোশ্যাল মিডিয়া। এছাড়াও নিত্যদিন আমাদের সামনে এমন সব দৃশ্য উঠে আসে, যা আমাদের অবাক করে। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সেরকমই একটি ভিডিও, যার মাধ্যমে বোঝা গিয়েছে প্রতিভা প্রকাশের নির্দিষ্ট কোনো বয়স হয় না। আসলে ওই ভিডিওতে তিন বছরের এক খুদেকে গান গাইতে দেখা গিয়েছে।

যদিও সে প্রথমে গাইতে রাজি হয়নি, তবে দিদিমণি জোর করলে সে ‘গুলাবি আঁখে’ গাইতে শুরু করে। এরপর দাঁতে ব্যথার কারণে মাঝখানে থেমে গেলেও ফের গাইতে দেখা যায় তাকে। তার দিদিমণি যে রীতিমতো তার গানের ভক্ত হয়ে উঠেছেন তা স্পষ্ট হয়েছে ভিডিওর দ্বারা।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেই ভিডিও। পাশাপাশি কমেন্টে ওই খুদেকে প্রশংসায় ভরিয়ে তুলেছেন নেটিজেনরা। সকলের মতে এইটুকু বয়সে তার প্রতিভা সত্যিই প্রশংসনীয়।

Related Articles