খেলানিউজ

বিরাট কোহলির পড় সন্তানের স্বাদ পেলেন আর এক বিখ্যাত ক্রীড়াবিদ, ববিতা ফোগাটের কোলে সন্তান

খেলার জগতে আরও একটি সুসংবাদ, এবার মা হলেন ভারতীয় অ্যাথলিট ববিতা ফোগাট। গতকাল দুপুরে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির কন্যা সন্তান জন্ম হওয়ার পর সেই খবর প্রথম তিনি সোশ্যাল মিডিয়ায় জানান। তার এই টুইটের পর গোটা দেশ জুড়ে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন সকলে। শুধুমাত্র খেলার জগত বা অভিনয় জগত নয়, বিরাট, অনুষ্কা এবং তাদের নবাগত কন্যা সন্তানকে শুভেচ্ছা জানিয়েছেন গোটা দেশের মানুষ। এমন খুশির খবরের রেষ কাটতে না কাটতে আরও একটি খুশির খবর পাওয়া যায় আর তা আরও আনন্দিত করে তুলেছে সকলকে।

গতকাল পুত্র সন্তানের জন্ম দেন ভারতীয় কুস্তিগির তথা বিখ্যাত ফোগাট পরিবারের কন্যা ববিতা ফোগাট(Babita Kumari)। পেলেন মাতৃত্বের স্বাদ। গত ২০১৯ সালে ডিসেম্বর মাসে সতীর্থ কুস্তিগির বিবেক সুহাগকে বিয়ে করেন ববিতা। ববিতার হরিয়ানার বালালি গ্রামে বাড়িতেই বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়। তার বিয়ের রীতিতে একটি নিয়ম বেশ নজর কেড়েছিল সকলের। আর তা হল বিয়ের অনুষ্ঠানে একটি রীতি হলো সাত পাঁক ঘোরা৷ সেই রীতির সময় ববিতা ও তার স্বামী সাত নয়, আট পাঁক ঘুরেছিলেন।

তবে এই এক পাঁক বেশি ঘোরার পিছনে রয়েছে একটি উদ্দেশ্য। বর্তমানে সমাজে মেয়েরা অনেক পিছিয়ে। তাদের অনেককেই এখনো অল্প বয়সে বিয়ে দিয়ে দেওয়া হয়। পড়াশোনার সুযোগ পায়না তারা। তার আগেই আরও একটি বদ্ধ জীবনে প্রবেশ করে তারা। আর এইসবের প্রতিবাদে কমনওয়েল্থে সোনাজয়ী অ্যাথলিট ববিতা ফোগাট(Babita Kumari) তার বিয়েতে এক পাঁক বেশি ঘোরেন।

তার সন্তান জন্ম হওয়ার পর সেই খবর তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন এবং তার সঙ্গে একটি ছবিও শেয়ার করেন। সেখানে তাকে দেখা যায় একটি হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছেন তিনি। তাকে শুভেচ্ছা জানিয়েছেন ভারতীয় ক্রিকেটার সুরেশ রায়না, অভিনেতা রণদীপ হুডা সহ আরও অনেকে। ববিতা ছবিটি পোস্ট করে লিখেছেন “আমাদের নতুন সূর্যোদয়ের সঙ্গে পরিচয় করুন। স্বপ্নে বিশ্বাস করুন কারণ স্বপ্ন সত্যি হয়”।

Related Articles