বিনোদন

উঁকি দিচ্ছে বেবি বাম্প, ৩৯ বছর বয়সে মাতৃত্বের স্বাদ নিতে চলেছেন হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী

বড়ো পর্দা হোক বা ছোটো পর্দা নিজের সুদক্ষ অভিনয়ের দ্বারা সবেতেই বাজিমাত করেন তিনি। তবে খলনায়িকার চরিত্রে আরও বেশি পরিমাণে জনপ্রিয়তা অর্জন করেছেন অভিনেত্রী অনিতা হাসনন্দানি। খুব শীঘ্রই মা হতে চলেছেন তিনি। কিছুদিন আগে একটি মজাদার ভিডিও পোস্ট করে সেই খবর জানিয়েছিলেন অনুগামীদের। ইতিমধ্যেই সাধভক্ষণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে তার।

২০১৩ সালে ভালোবাসার মানুষ রোহিত রেড্ডির সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন অনিতা। এরপর কেটে গিয়েছে বহু বছর। অবশেষে ৩৯ বছর বয়সে মাতৃত্বের স্বাদ গ্রহণ করতে চলেছেন তিনি। চলতি বছরেই বিবাহিত জীবনের সপ্তম বছর পার করতে চলেছেন তারা। যদিও এবারের বিবাহবার্ষিকী অন্যান্য বারের চেয়ে আলাদা। কারণ, দুই থেকে এবার তিন হবেন এই জুটি।

অন্যদিকে গর্ভকালীন অবস্থায় নানা ছবি পোস্ট করেছেন অনিতা। সম্প্রতি প্রকাশ্যে এসেছে আরও একটি ছবি। যেখানে দেখা যাচ্ছে খুবই সাহসী অবতারে ফটোশ্যুট করেছেন তিনি। কালো রঙের মনোকিনি পরিহিত অবস্থায় স্পষ্ট হয়েছে বেবি বাম্প। পাশাপাশি ক্যাপশনে লিখেছেন, ‘তারা সবটা ভুল জানেন। আসল হিরো মেয়েরাই। গল্প শেষ।’

পোস্ট করতেই মুহূর্তে ভাইরাল হয়েছে তার সেই ছবি। উল্লেখযোগ্য, বেশ কয়েকটি ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে অভিনয় করেছেন অনিতা। যদিও বড়ো পর্দায় কাজ না করার প্রশ্ন করা হলে তিনি জানিয়েছিলেন, “ছোটো পর্দা হোক বা বড়ো পর্দা, আমি কাজ করতে ভালোবাসি। অভিনয় ভালোবাসি। তবে আপাতত আর কাজ নয়, যে আসছে আমি তাকে নিয়েই ভাবতে চাই। ছোট্ট বিরতি চেয়ে নিচ্ছি দর্শকদের কাছ থেকে।”

Related Articles