বিনোদন

এই মাসেই হবে সাধের অনুষ্ঠান, তবে কি আলিয়ার কোলে খুব শীঘ্রই আসছে নতুন অতিথি?

সবে মাত্র মুক্তি পেয়েছে ব্রহ্মাস্ত্র। নানা চাপান উতর পেরিয়ে হিটের দিকেই এগোচ্ছে রণবীর কাপুর ও আলিয়া ভাট অভিনীত এই সিনেমা। তার উপর এবার তাদের কোল আলো করে আসতে চলেছে ছোট্ট আলিয়া কিংবা ছোট্ট রণবীর। এই ব্রহ্মাস্ত্র ছবিতে কাজ করতে গিয়ে আলাপ হয় রণবীর-আলিয়ার। তারপর এই বছর ১৪ই এপ্রিল হঠাৎ করেই বিয়ে করে নেন এই তারকা জুটি। বিয়ের গন্ধটা বেশ কিছুদিন ধরে পাওয়া গেলেও, রণবীর বা আলিয়া কেউই বিয়ে নিয়ে বিশেষ প্রচার করেননি।

খানিকটা চুপি চুপিই বিয়ের সব আয়োজন সারেন তারা। তারপর বিয়ের সময় এসে একবারে বোমা ফাটান। এপ্রিলের মাঝামাঝি বিয়ে, আর জুলাই আসার আগেই খবর আসে আলিয়ার মা হতে চলেছেন। কেমন যেন চমকে যায় গোটা বলিউড। অনেকেরই ধারণা যে বিয়ের সময়েও আলিয়া গর্ভবতী ছিলেন। আর যে কারণেই তারা তাড়াহুড়া করে বিয়ের আয়োজন সারে। যদিও এই ব্যাপারে কখনোই রণবীর কিংবা আলিয়া কেউই মুখ খোলেননি।

বর্তমানে আলিয়া ত্রৈমাসিকের শেষ পর্যায়ে আছেন। অর্থাৎ, সবকিছু ঠিক থাকলে আগামী মাসের মধ্যেই আসতে চলেছে কাপুর ও ভাট পরিবারের আগামী উত্তরসূরী। গোপন সূত্রে জানা গেছে, ইতিমধ্যেই আলিয়ার জন্য এক রাজকীয় ‘বেবি শাওয়ার’ এর আয়োজন শুরু হয়ে গিয়েছে। খুব সম্ভব এই মাসের শেষের দিকে দুই কাপুর ও ভাট পরিবারের তরফ থেকে এক যোগে সাধের অনুষ্ঠান করবে।

আলিয়ার মা সোনি রাজদান এবং রণবীরের মা নিতু কাপুর দুজনে মিলে এক সাথে বেবি শাওয়ার এর আয়োজন করেছেন। তবে জানা গেছে এই অনুষ্ঠানে নিমন্ত্রিতদের তালিকায় থাকবেন শুধুই মহিলারা। আর মহিলা বলতে করা সে তো বোঝাই যাচ্ছে। সম্ভবত, আলিয়ার এই রাজকীয় সাধের অনুষ্ঠানে উপস্থিত থাকবেন করিনা, করিশ্মা, ঐশ্বর্য থেকে শুরু করে আলিয়ার গার্লস গ্যাং। এখন আপামর দর্শক কুল অপেক্ষা করে আছেন কবে আলিয়ার বেবি শাওয়ার এর ছবি সামনে আসে।

Related Articles