বিনোদন

বলিউডের শিল্পা শেট্টিকে নিয়ে দুঃসংবাদ, গুরুতর জখম অভিনেত্রী, আসল কারণটা কি?

বলিউডের বড় পর্দায় তাকে দেখা না গেলেও তিনি এখনও প্রথম দিনের মতনই সুন্দর রয়েছেন। তবে তাকে দেখা যায় নাচের বিভিন্ন রিয়েলিটি শো-তে। তিনি হলেন শিল্পা শেট্টি (Shilpa Shetty)। ভারতীয় হিন্দি চলচ্চিত্র জগতে যার একাধিক ছবি এখনও মানুষের পছন্দের তালিকায় প্রথমের দিকেই উঠে আসবে। তাই শিল্পা শেট্টি বর্তমানে বড় পর্দায় না থাকলেও তার জনপ্রিয়তা কমেনি। অভিনেত্রীর বয়স বাড়লেও তা যে শুধুমাত্র একটি সংখ্যা তা তিনি প্রমাণ করেছেন। কারণ তাকে দেখে বোঝার উপায় নেই।

প্রতিদিন শরীরচর্চা থেকে খাবার সবকিছুই রুটিন মেনে করেন শিল্পা। এর পাশাপাশি তিনি সকলকে নিজের ভাবধারায় উদ্বুদ্ধ করেন। তবে সুখ থাকলেও অভিনেত্রীর জীবনে শান্তি নেই। কারণ ২০২১ সাল থেকে তার জীবনে এসে পড়েছে অশান্তির বর্ষা। একের পর এক ধাক্কা চলছে তার পরিবারে। গত বছর ২০২১ সালে তার স্বামী রাজ কুন্দ্রাকে পুলিশ গ্রেফতার করে।

সেইসময় একপ্রকার ঘরবন্দী ছিলেন শিল্পা। এরপর কেটে গিয়েছে বেশ কিছুদিন। ধীরে ধীরে স্বাভাবিক হয়েছে সবকিছু। সম্প্রতি শোনা যাচ্ছে, শিল্পা শেট্টির শরীর ভালো নেই। তিনি বেজায় অসুস্থ। এতটাই অসুস্থ যে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে চিকিৎসকের পরামর্শে নিজের বাড়িতে শুশ্রূষা চলছে তার।

জানা গিয়েছে, শ্যুটিং করতে গিয়ে পায়ে চোট পান শিল্পা। এতটাই ব্যথা পান যার ফলে প্লাস্টার করতে হয় তার। তাই পায়ের ব্যথা কমাতে চিকিৎসক বেড রেস্ট থাকতে বলেছেন তাকে।

Related Articles