বিনোদন

দুঃসংবাদ! দুর্ঘটনার কবলে বাংলা ধারাবাহিকের জনপ্রিয় শিশুশিল্পী অদ্রিজা!

এবার দুর্ঘটনার কবলে পড়ল টেলিভিশনের বাংলা ধারাবাহিকের জনপ্রিয় শিশু শিল্পী অদ্রিজা মুখার্জি ও তার পরিবার। অদ্রিজা ও তার পরিবারের আরও পাঁচজন আহত হয়েছেন। তাদেরকে কালনা সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে। জানা গিয়েছে, অদ্রিজা ও তার পরিবার বৃহস্পতিবার দুপুরে কলকাতা থেকে কালনার কেশবপুর গ্রামে যাচ্ছিল তারা।

তখনই গন্তব্যের উদ্দেশ্যে রওনা দিলে হুগলির নাটাগড়ের কাছে তাদের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। গাড়ি চালাচ্ছিলেন অদ্রিজার মা পায়েল দেবী। এরপর গাড়িতে থাকা সকলেরই অল্পবিস্তর আঘাত লাগে। তবে অদ্রিজার মা পায়েল দেবীর আঘাত বেশি লেগেছে। তার হাঁটু, কাঁধ, পিঠ, মুখে আঘাত লেগেছে বলে জানা গিয়েছে। অদ্রিজার ঘাড়ে ও মুখে আঘাত লেগেছে। গাড়িতে ছিলো অদ্রিজা, তার বাবা ও মা সহ ৬ জন।

তারা এক আত্মীয়ের বাড়িতে শ্রাদ্ধানুষ্ঠানে যাচ্ছিলেন। তাদের আঘাত খুব গুরুতর নয় বলেই খবর হাসপাতাল সূত্রে। টেলিভিশন ‘বালিকা বধূ’ ধারাবাহিকের নামভূমিকায় অভিনয় করা অদ্রিজা সম্পর্কে প্রাক্তন ফুটবলার বিদেশ বসুর নাতনি। তিনি জানান, তাদের এক আত্মীয়ের শ্রাদ্ধানুষ্ঠানের উদ্দেশ্যে বেরিয়েছিলেন। বিদেশ বসু নিজে ছিলেন অদ্রিজাদের গাড়ির আগের গাড়িতে। তাই তিনি দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছেন।

এরপর তাকে হুগলির বলাগড় থানার ওসি দুর্ঘটনার খবর জানানোর পর তিনি চিন্তিত হয়ে পড়েন। পরে হাসপাতালে যান বিদেশ বসু। এরপর ভাইঝি অন্যান্য আত্মীয়দের শারীরিক অবস্থা স্থিতিশীল হলে একটু স্বস্তি পান তিনি। অদ্রিজার মা পায়েল দেবী যখন গাড়ি চালাচ্ছিলেন তখন হুগলির নাটাগড়ের কাছে আচমকা গাড়িটির একটি চাকা খুলে গিয়ে উল্টে গিয়ে পাশের জমিতে পড়ে গাড়িটি।

তারপরই তাদের হাসপাতালে স্থানান্তরিত করা হয়। অদ্রিজা টেলিভিশনের পর্দায় ‘বালিকাবধূ’, ‘দেবী চৌধুরানি’তে তার অভিনয় দক্ষতা দেখিয়েছে। তাই ছোট্ট শিশু শিল্পীর এমন খবরে উদ্বিগ্ন দর্শকরাও।

Related Articles