বিনোদনভাইরাল ভিডিও

গাড়ির মধ্যেই আনন্দে তুমুল নাচলেন ‘দিদি নং ১’-এর রচনা ব্যানার্জি, মুহূর্তে ভাইরাল ভিডিও

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জি। এই মিষ্টি বঙ্গ তনয়া ২০০০ সাল থেকে উপহার দিয়েছেন একের পর এক হিট ছবি। মিঠুন, প্রসেনজিৎ, চিরঞ্জিত থেকে শুরু করে তাবড়-তাবড় অভিনেতাদের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। তবে তার যাত্রা শুধুমাত্র টলিউডেই থেমে থাকেনি। বলিউডেও বেশ জনপ্রিয়তা অর্জন করেছিলেন তিনি। এমনকি তাকে বিভিন্ন তামিল ও তেলেগু ছবিতেও দেখা গিয়েছে।

তবে উল্লেখযোগ্য বিষয় হল, তার কেরিয়ার যখন মধ্য গগনে ঠিক তখনই বড়ো পর্দা থেকে নিজেকে গুটিয়ে নেন তিনি। এর কারণ হিসেবে একটি সাক্ষাৎকারে বলেন, ছেলেকে সময় দেওয়ার জন্য তিনি সিনেমা থেকে বিরতি নিয়েছেন। তবে বড়ো পর্দা ছাড়লেও তার নতুন যাত্রা শুরু হয় ছোটো পর্দায়। জি বাংলার জনপ্রিয় শো ‘দিদি নাম্বার ওয়ান’ সঞ্চালনার দায়িত্ব পান তিনি।

যার মাধ্যমে আরও একবার ব্যাপক খ্যাতি অর্জন করেন। বিগত দশ বছর ধরে এই দায়িত্বে রয়েছেন রচনা। অন্যদিকে তার বয়স যেন দিনদিন কমছে। বয়স ৪৬ হলেও রূপ ও জৌলুস এখনও অপরিবর্তিত রয়ে গিয়েছে। কারণ তিনি নাকি নিয়ম মেনে রোজ উচ্ছে ও লাউয়ের জ্যুস সেবন করেন। তাইতো এই বয়সে এসেও এতোখানি ফিট রয়েছেন। কাজ, শরীর চর্চায় সাথে সাথে সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় এই অভিনেত্রী।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্ট করেছেন একটি রিল ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, ‘তেরি মেরি বিচ মে’ গানে তুমুল নাচছেন তিনি। গাড়ির মধ্যে তোলা সেই ভিডিওতে তার পরনে রয়েছে সাদা ও হলুদ প্রিন্টেড টিশার্ট। পাশাপাশি হলুদ সানগ্লাস, খোলা চুল আর গোলাপি লিপস্টিক যেন তাকে আরও বেশি পরিমাণে লাস্যময়ী করে তুলেছে। পোস্ট হতেই নিমেষে ভাইরাল হয়েছে সেই ভিডিও।

Related Articles