বিনোদন

নীল শাড়ি আর স্লিভলেস ব্লাউজে লাস্যময়ী পাখি, পুজোর আগে নীলাম্বরী সাজে ধরা দিলেন টলি অভিনেত্রী মধুমিতা

টলি পাড়ার বড় পর্দা ও ছোট পর্দায় অভিনীত টেলিভিশন জগতের চেনা মুখ হলেন এই অভিনেত্রী মধুমিতা সরকার। তিনি ছোট পর্দায় বিভিন্ন সিরিয়ালের পাশাপাশি বড় পর্দায় বিভিন্ন কাজ করছেন। ছোট পর্দায় “বোঝেনা সে বোঝেনা” সিরিয়ালের মাধ্যমে তার এই জনপ্রিয়তা। এই সিরিয়ালে পাখি চরিত্রে দারুণ অভিনয় করে দর্শকদের মন কেড়েছেন এই অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি মাঝেমধ্যে তিনি মডেলিং ও করেন। পুজোর আগেই নীল শাড়িতে নীলপরী সেজে দর্শকদেরকে চমক দিলেন এই অভিনেত্রী মধুমিতা সরকার।

নীল রঙ হলো অনুপ্রেরণা, কল্পনা, স্বাধীনতা ও উজ্জ্বলতার প্রতীক। তার এই স্লিম ফিগারে নীল রং যেন আরো উজ্জ্বল হয়ে উঠেছে। নীল শাড়ি তার সাথে সোনালী রঙের ব্লাউজ এবং নীল ও সোনালী রঙের কম্বিনেশানে তৈরি গহনা পড়ে জ্বলজ্বল করছে অভিনেত্রী মধুমিতার পূজোর লুক। এবং তার সাথে রয়েছে হালকা মেকআপ। বিভিন্ন পোজের ফটোশুট করে সেই সব ফটো আলাদা আলাদা করে পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়াতে। তার এই উজ্জ্বল লুক দেখে দর্শকদের চোখ দাঁড়িয়ে যাওয়ার অবস্থা। স্লিভলেস ব্লাউজে তার ত্বক যেন আরো কোমল উজ্জল ও চকচকে হয়ে উঠেছে।

তার বিভিন্ন পোজের ছবি তার ভক্তবৃন্দদের আকস্মিত করে তুলছে। ছাদের উপর বসে খোলামেলা আকাশের দিকে চোখ রেখে বুঝিয়ে দিচ্ছেন যে তার মনের দরজা বুঝি তার প্রেমিকের জন্য খোলা। কোনো পোজে তাকে কাল্পনিক জগতে উড়ান দিতে দেখা যাচ্ছে।

আবার কোনো পোজে তার লজ্জাবতী রূপ ধরা পড়ছে। পুজোর আগে সোশ্যাল মিডিয়া কাঁপানোর জন্য নীল শাড়িতে সেজে উঠলেন এই অভিনেত্রী। তার বক্ষ ভাজের উঁকিঝুঁকি ধরা পড়েছে এই ছবিতে। তার সাজের মাধ্যমেই প্রকাশ পাচ্ছে যে তার পুজোর পরিকল্পনা তৈরি।

Related Articles