বিনোদন

বিশেষ একজনকে ছাড়া ঘুমোতে পারেন না বেগম, বেডরুমের সিক্রেট ফাঁস Kareena kapoor-র

বলিউড তারকাদের ঘিরে কৌতূহলের শেষ থাকে না অনুগামীদের। তারা কী করছেন, কোথায় যাচ্ছেন সবসময়ই যেন হট টপিক। সেরকমই একজন জনপ্রিয় অভিনেত্রী করিনা কাপুর খান(Kareena Kapoor Khan)। ২০১২ সালে তিনি বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন সঈফ আলি খানের(Saif Ali Khan) সাথে। তবে তখন তিনি মুসলিম ধর্ম গ্রহণ করেছিলেন কিনা তা আজও একটি রহস্য হয়ে রয়ে গিয়েছে।

এসবের মাঝেই ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুললেন তিনি। বিছানায় শুতে যাওয়া নিয়ে জানালেন এমন একটি কথা, যা শুনে রীতিমতো অবাক হয়ে গিয়েছে সবাই। আসলে সম্প্রতি ডিসকভারি প্লাস চ্যানেলের ‘স্টার ভার্সেস ফুড’ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন তিনি। সেখানে উপস্থিত ছিলেন তার কয়েকজন ঘনিষ্ঠ বান্ধবীও। যেখানে এসে পিৎজা তৈরির সাথে সাথে খোশগল্প শুরু করেন তারা।

করিনা জানান লকডাউনে অন্যান্যরা যখন রান্নাঘরে নানান জিনিস নিয়ে এক্সপেরিমেন্ট করছিলেন, তখন তিনি রান্নাঘর থেকে শত হাত দূরে ছিলেন। যদিও তৈমুর(Taimur) আর সঈফ নাকি বেকিং প্র্যাকটিস করতেন। এরপর হঠাৎ করেই এক বান্ধবী তাকে জিজ্ঞেস করেন, বিছানায় যাওয়ার আগে তিনি কোন তিনটি জিনিস নিয়ে যান। যার উত্তরে করিনা বলেন পাজামা, এক বোতল ওয়াইন এবং সঈফ।

যা শুনে অবাক হয়ে যান অন্যান্যরা। কারণ স্বামীকে জিনিসের সাথে তুলনা করেছেন তিনি। যদিও সেটি নেহাৎ মজার ছলেই বলেছিলেন এই অভিনেত্রী। উল্লেখযোগ্য, তৈমুরের পর তার পরিবার আলো করে জন্ম নিয়েছে দ্বিতীয় পুত্র সন্তান। কিন্তু এখনও পর্যন্ত সন্তানের মুখ দেখাননি তিনি। তবে অভিনেত্রীর বাবা ভুল করে একবার ছবি পোস্ট করেছিলেন আবার তা কিছুসমায়ের মধ্যে সরিয়েও নিয়েছেন রণধীর কাপর(Randhir Kapoor)। এছাড়াও প্রকাশ করেনি তার নাম। যেই কারণে তাকে দেখার জন্য অনুগামীদের মধ্যে অপেক্ষা আরও বেড়ে গিয়েছে।

Related Articles