বিনোদন

বিয়ের আগে মেহেন্দির রং চড়ল নীল-তৃণার হাতে, ভাইরাল হাতে মেহেন্দির ছবি

বিগত বছর থেকেই বিয়ের মরশুম শুরু হয়েছে টলি ও টেলি জগতে। করোনা আবহকে একপ্রকার উপেক্ষা করেই, খুব কাছের মানুষদের উপস্থিতিতে বিবাহবন্ধনে আবদ্ধ হয়ে চলেছেন একাধিক তারকা জুটি। যেই তালিকায় রয়েছেন অনির্বাণ-মধুরিমা(Anirban-Madhurima), গৌরব-দেবলীনা(Gourab-Devlina), সৌরভ-ত্বরিতা(Sourav-Twarita), ইমন-নীলাঞ্জন(Iman-Nilanjan), ওম-মিমি(Om-Mimi), সোহিনী-কল্লোল(Sohini-Kallol)।

সেরকমভাবেই আর মাত্র কয়েক ঘন্টা পর গাঁটছড়া বাঁধতে চলেছেন জনপ্রিয় তারকা জুটি নীল ও তৃণা(Nil-Trina)। তার আগে সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এলো মেহেন্দি অনুষ্ঠানের বেশ কিছু ছবি। নিজের দু’হাতে হবু স্বামীর নামে মেহেন্দি আঁকিয়েছেন তৃণা। পাশাপাশি নীলের হাতেও দেখা গেল হবু স্ত্রীর নামের মেহেন্দি।

এদিন অভিনেত্রীর পরনে ছিল হালকা পেস্তা রঙের লেহেঙ্গা। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টেলি জগতের অন্যান্য তারকারাও। জানা গিয়েছে, একেবারে বাঙালি রীতি মেনেই বিয়ে করবেন তারা।

উল্লেখযোগ্য, নীল-তৃণার বন্ধুত্ব প্রায় দশ বছরের। তবে কিছুদিন আগে পর্যন্ত নিজেদের খুব ভালো বন্ধু বলেই দাবী করতেন তারা। অবশেষে সবাইকে চমকে দিয়ে জানান, বিয়ে করতে চলেছেন খুব শীঘ্রই।

এরপর বিয়ের তারিখ হিসেবে স্থির হয় ৪ঠা ফেব্রুয়ারী, বৃহস্পতিবার। তাদের বিয়ের খবর প্রকাশ্যে আসতেই শুভেচ্ছা বার্তায় ভরিয়ে তুলেছিলেন অনুগামীরা। এবার শুধু অপেক্ষা কয়েক ঘন্টার, তারপরই চিরদিনের জন্য একে অপরের হয়ে যাবেন এই জনপ্রিয় জুটি।

Related Articles