বিনোদনভাইরাল ভিডিও

শ্রীদেবী-কন্যা জাহ্নবীর বেলি ডান্স দেখে মুগ্ধ সাইবারবাসী

বরাবরই সোশ্যাল মিডিয়ায় সক্রিয় শ্রীদেবীর কন্যা জাহ্নবী কাপুর। মাঝেমধ্যেই তিনি তার সোশ্যাল হ্যান্ডেলে ছবি ও ভিডিও পোস্ট করেন। যা ভাইরাল হতে বেশি সময় নেয় না। তার অনুগামীদের মাধ্যমে সেই ছবি বা ভিডিও ভাইরাল হয়। এবার তিনি তার সোশ্যাল হ্যান্ডেলে একটি বেলি ড্যান্সের ভিডিও শেয়ার করেছেন। যা নিমেষে ভাইরাল হয়ে গিয়েছে। ভক্তরা সেই নাচের ভিডিও পছন্দ করেছেন।

আর তা ভাইরাল হয়েছে সেটি বলার অপেক্ষা রাখে না। ভিডিওটিতে জাহ্নবীকে (Janhvi Kapoor) দেখা যাচ্ছে সাদা রং-এর ক্রপ টপ ও সাদা রং-এর হারেম প্যান্ট পরে থাকতে। ভিডিওতে জাহ্নবীর(Janhvi Kapoor) কোমর ও পেটের নমনীয়তা দেখে মুগ্ধ হয়েছেন নেট দুনিয়ার মানুষ। এর সঙ্গে তার খোল চুল যেনো তাকে আরও আকর্ষণীয় করে তুলেছে। মঙ্গলবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এই বেলি ড্যান্সের ভিডিওটি শেয়ার করেছেন। ভিডিওটির ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘অশোকা’ ছবির বিখ্যাত গান ‘জা রে পবন’।

তবে ক্যাপশন দেখে মনে নাচের ভিডিওটি পুরোনো। কারণ তিনি লিখেছেন, তিনি আগের সময়টাকে বড্ড মিস করেন। এখন তিনি নিয়মিত বেলি ড্যান্সে যোগ দিতে পারেন না। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বেলি ড্যান্সের এই ভিডিও শেয়ার করার সঙ্গে সঙ্গে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। ভিডিওটির কমেন্ট বক্সে সঞ্জয় কপূরের স্ত্রী মহীপ কপূর, ফ্যাশন ডিজাইনার মণীশ মলহোত্রা, দক্ষিণী অভিনেত্রী অহনা কৃষ্ণা প্রশংসা করেছেন।

জাহ্নবী(Janhvi Kapoor) কাপুরের একটি ছবি লক ডাউনে প্রকাশ পেয়েছিল ওটিটি প্ল্যাটফর্মে। সেই ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছিল পঙ্কজ ত্রিপাঠী, অঙ্গদ বেদী, বিনীত কুমার সিং-কে। এই ছবি প্রকাশ পাওয়ার পর দর্শকদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পাওয়া গিয়েছে।

Related Articles