বিনোদনভাইরাল ভিডিও

রাজ গুরুর বেশে, টাক মাথায় সাথে লাল সিঁদুরের টিকা নিয়ে মজাদার রিলস ভিডিও বানালেন অভিনেতা ভাস্কর চট্টোপাধ্যায়

বহু সিনেমায় তাকে অভিনয় করতে দেখা গিয়েছে। কখনও খলনায়কের চরিত্রে আবার কখনও সাদামাটা চরিত্রে ভাস্বর চ্যাটার্জী বেশ জনপ্রিয় ছিলেন বাংলা সিনেমায়। তবে বর্তমানে তিনি সিনেমা নয়, ধারাবাহিকে প্রবেশ করেছেন। একের পর এক ধারাবাহিকে অভিনয় করে এখন বেশ প্রশংসনীয় হয়ে উঠেছেন তিনি৷ বর্তমানে ভাস্বর চ্যাটার্জী অভিনয় করছেন ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’ ধারাবাহিকে ‘রাজগুরু’ নামক একটি চরিত্রে।

এছাড়া তিনি অভিনয় করছেন ‘কাঞ্চি’ নামক একটি ধারাবাহিকে। এই ধারাবাহিক দু’টির মধ্যে ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’-তে তার অভিনয় প্রশংসিত হয়েছে। ‘রাজগুরু’ ভূমিকায় তার সাজগোজ নজর কেড়েছে সকল দর্শকদের। ভাস্বর চ্যাটার্জী নতুনদের মতন সোশ্যাল মিডিয়াতে তিনিও বেশ সক্রিয়। অন্যান্য তারকাদের মতন তাকেও সামাজিক মাধ্যমে সক্রিয় থাকতে দেখা যায়।

শ্যুটিং ফ্লোর থেকে যখনি ফাঁকা থাকেন মাঝেমধ্যে নানান রিল ভিডিও পোস্ট করেন তিনি৷ সম্প্রতি তার একটি রিল ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে তিনি জনপ্রিয় হিন্দি গান ‘এক চাতুরনার’-এর সঙ্গে ঠোঁট মিলিয়েছেন। ‘রাজগুরু’ সাজেই এই গানে ক্যামেরার সামনে নিজেকে ধরা দিলেন ভাস্বর।

 

View this post on Instagram

 

A post shared by Koyel Sanchari (@lkoyelsancharil)

তার মজাদার অঙ্গভঙ্গি বেশ উপভোগ করেছেন নেটিজেনরা। তবে তিনি একা নন, ভিডিওতে দেখা যাচ্ছে অভিনেত্রী কোয়েল সঞ্চারীকেও। কোয়েলের অঙ্গভঙ্গি বেশি প্রশংসনীয় হয়েছে সকলের কাছে। এই ভিডিও পোস্ট করার কিছুক্ষণ পরই ভাইরাল হয়ে যায়।

Related Articles

Back to top button