খেলানিউজবিনোদন

BIG BRAKING: প্রথম সন্তানের বাবা হলেন বিরাট কোহলি

বাবা হলেন ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি। আর সেই খুশির খবর তিনি টুইট করে জানান। এদিন বিকেলে টুইট করে বিরাট হিন্দি ও ইংরেজি দুটি ভাষায় টুইট লেখেছেন। তিনি লিখেছেন, “আপনাদের জানাতে রোমাঞ্চ বোধ করছি যে আজ বিকেলে আমাদের কন্যা সন্তান জন্মগ্রহণ করেছে। আপনাদের ভালোবাসা, প্রার্থনা ও শুভেচ্ছার জন্য ধন্যবাদ। অনুষ্কা এবং আমাদের মেয়ে সম্পূর্ণ সুস্থ রয়েছে। জীবনের এই নতুন অধ্যায় শুরু করার সময় আশীর্বাদধন্য মনে হচ্ছে। আশা করছি, এই সময় কাটানো আমাদের ব্যক্তিগত মূহুর্তকে আপনারা সম্মান দেবেন। সকলের জন্য ভালোবাসা রইল। বিরাট”(Virat Kohli)।

বিরাটের এই টুইটের পর গোটা দেশের মানুষ তাদের জীবনের নতুন অধ্যায়ের শুভেচ্ছা জানিয়েছেন। শুধু ক্রিকেট জগত বা অভিনয় জগত নয়, গোটা দেশের বিভিন্ন স্তরের মানুষ বিরাট ও অনুষ্কাকে তাদের জীবনের নতুন অধ্যায়ের জন্য শুভেচ্ছা জানিয়েছেন। গোটা দেশ জুড়ে খুশির হাওয়া অধিনায়ক বিরাট কোহলি ও অভিনেত্রী অনুষ্কা শর্মার(Anushka Sharma) সদ্য জন্মানো সন্তানের খবরে।

সন্তান সম্ভবা স্ত্রী-এর পাশে থাকতে বিরাট কোহলি(Virat Kohli) অস্ট্রেলিয়া সফরের মাঝপথেই ফিরে আসেন। তিনি অস্ট্রেলিয়া সফরের দল নির্বাচনী বৈঠকের সময়েই জানিয়ে দিয়েছিলেন যে, অ্যাডিলেডে প্রথম টেস্ট ম্যাচ খেলে তিনি দেশে ফিরবেন। এরপর মাঠে বিরাটের অনুপস্থিতিতে দলকে নেতৃত্ব দিচ্ছেন অজিঙ্কা রাহানে। এদিকে সোমবার সকালে সিরিজের প্রথম ম্যাচ হেরে যাওয়ার পর দুরন্ত প্রত্যাবর্তন ঘটিয়েছে ভারত।

এদিন সোমবার সিডনিতে দুরন্ত লড়াই করার পর ম্যাচ জেতে ভারত। আর তারপর খুশির হাওয়া গোটা দেশ জুড়ে। একই দিনে সোমবার বিকেলে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির টুইটে তাদের সন্তান জন্ম হওয়ার খবরে খুশি যেনো আরও গাঢ় হয়েছে। গত ২০১৭ সালের ১১ই ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। এরপর গত বছর ২০২০ সালের আগস্ট মাসের তারা জানান তাদের ২০২১ সালের জানুয়ারি মাসে নতুন সদস্য আসছে।

Related Articles