খেলানিউজ

IPL শুরুর আগেই বড় ধাক্কা! একসঙ্গে ১৩ জন করোনা আক্রান্ত চেন্নাই সুপার কিংস দলে

করোনা ত্রাসে ধুঁকছে গোটা বিশ্ব। বন্ধ হয়েছে এবারের আইসিসি টি টোয়েন্টি বিশ্বকাপ। করোনার জেরে আইপিএল নিয়েও সমস্যার সম্মুখীন হতে হয় বিসিসিআইকে। সেজন্য ভারত থেকে সরে আবু ধাবিতে অনুষ্ঠিত হবে এবারের আইপিএল। কিন্তু সেখানেও ঘটে গেল এক মহাবিপদ। করোনা হানা দিল চেন্নাই সুপার কিংসের শিবিরে। জানা গিয়েছে, চেন্নাইয়ের এক ক্রিকেটার সহ ১২ জন স্টাফ করোনায় আক্রান্ত হয়েছে।

চেন্নাইয়ে ছয় দিনের প্রস্তুতি শেষে ২১ আগস্ট আবু ধাবিতে রওনা দেয় চেন্নাইয়ের পুরো দল। আইপিএলে কোভিড-19 এর নিয়ম অনুযায়ী, আবু ধাবিতে ছয়দিনের আইসোলেশনে থাকতে হয় সকল টিমকে। ইতিমধ্যেই তিনবার করোনা পরীক্ষা হয়ে গিয়েছে সকলের। সেই পরীক্ষার ফল যদি নেগেটিভ হয় তাহলেই অনুশীলনের অনুমতি পাওয়া যাবে। চেন্নাই সুপার কিংসের আইসোলেশন পর্ব শেষ হয়েছে বৃহস্পতিবার। সেইমতো গতকাল থেকেই ধোনি বাহিনীর অনুশীলন শুরু করার কথা ছিল। তবে সেই অনুশীলন আপাতত বন্ধ থাকছে। কেননা চেন্নাই সুপার কিংসের ৬ দিনের আইসোলেশন পর্ব আরও বাড়ানো হয়েছে বলে জানা যাচ্ছে।

এদিকে চেন্নাই শিবিরে ১ জন ক্রিকেটার সহ ১২ জন স্টাফের করোনা রিপোর্ট পজেটিভ এসেছে। কিন্তু সুরক্ষার স্বার্থে তাদের নাম বাইরে আনা হয়নি। জানা গিয়েছে, ওই ১৩ জন করোনা আক্রান্তের সবার শারিরীক অবস্থা স্থিতিশীল রয়েছে। সূত্রের খবর, ১ লা সেপ্টেম্বর থেকে অনুশীলনে নামতে চলেছে চেন্নাই সুপার কিংস।

Related Articles

Back to top button