বিনোদন

সুইমিংপুলের নীল জলে গা ভাসালেন ঋতাভরী, কমলা বিকিনিতে উন্মুক্ত বক্ষখাঁজ, অভিনেত্রী সাহসী চেহারায় নজর আটকালো নেটিজেনদের

টলিউডের গুণী অভিনেত্রীদের তালিকার মধ্যে একজন অন্যতম জনপ্রিয় মুখ ঋতাভরী চক্রবর্তী। টলিউডে যেমন তিনি বিভিন্ন চলচ্চিত্রতে দুর্দান্ত অভিনয় করে জনগণের মন ছুঁয়ে গেছেন। ঠিক তেমনই বলিউডেও তার অভিনয়ের দক্ষতা এবং রূপের মাধুর্যতায় বেশ মজবুত স্থান স্থাপন করে নিয়েছেন।

তিনি বরাবরই একজন স্পষ্টবাদী নারী। বিভিন্ন রকম নারী উন্নয়নমূলক কর্মকাণ্ডে তিনি প্রায়শই নিযুক্ত হন। যতই দিন যাচ্ছে ততই যেন আরো সুন্দর হয়ে। তার জীবনের প্রথম ধারাবাহিক স্টার জলসার ‘ললিতা’ আজও প্রত্যেকটি ঘরে ঘরে একইভাবে জনপ্রিয় আছে। এবং সেই ছোট্ট মিষ্টি ললিতা আজকের অতীব সুন্দরী ও মহীয়সী ঋতাভরী হয়ে উঠেছেন।

বেশ কিছুদিন আগে খুব বড় বড় দুটি অপারেশনের মধ্যে দিয়ে যান তিনি। এই অপারেশনের ফলে তিনি অত্যন্ত মানসিক যন্ত্রণা ভোগ করেছিলেন। এর ফলে তার ওজনও বৃদ্ধি পেয়েছিল বেশ খানিকটা। একজন অভিনেত্রীর কাছে ওজন বৃদ্ধিটা যন্ত্রণাদায়ক। এই ওজন বৃদ্ধি নিয়ে বহু নেটিজেনরা নানা রকম কটু মন্তব্যে বিদ্রুপ করতে ছাড়েনি তাকে। কিন্তু তিনি কারোর কথায় ভেঙে না পড়ে আবারও শক্ত হাতে হাল ধরে এগিয়ে গেছেন। এই বাস্তব অভিজ্ঞতার উপর ভিত্তি করেই তিনি বডি শেমিং নিয়ে একটি চলচ্চিত্র করেছেন।

কারোর খুব মন্তব্যকে তোয়াক্কা না করে তিনি বিকিনি পরা একটি ছবি সোশ্যাল মিডিয়ার পেজে শেয়ার করেন। এই বিকিনির রংটি কমলা। ছবিটিতে দেখা যাচ্ছে যে, তিনি সুইমিংপুলে ভীষণ আনন্দের সাথে নিজেকে নিয়ে সময় কাটাচ্ছেন। এই ছবি দেখবার পরেও সমালোচনার ঝড় উঠবে, তবুও তার এই মিষ্টি হাসি যেন সকলের মনকে ভালো করে দিচ্ছে।

Related Articles