খেলা

উন্মুক্ত উরু থেকে ক্লিভেজ, বোল্ড লুকে ফের ট্রোলড শামি পত্নী হাসিন, রইল ছবি

ভারতীয় ক্রিকেট দলের জনপ্রিয় ক্রিকেটার মহম্মদ শামির স্ত্রী হলেন হাসিন জাহান(Hasin Jahan)। যদিও পারিবারিক বিবাদের জেরে বর্তমানে একসঙ্গে থাকেন না তারা। একমাত্র মেয়েকে নিয়ে আলাদা থাকেন হাসিন। অন্যদিকে সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় তিনি। মাঝেমধ্যেই সেখানে পোস্ট করেন একাধিক সাহসী ছবি। যেই কারণে সমালোচনার শিকার হতে হয় তাকে।

সম্প্রতি সেরকমই কয়েকটি ছবি পোস্ট করেছেন তিনি। যার দ্বারা তীব্র ট্রোলিংয়ের শিকার হয়েছেন হাসিন। ভাইরাল হওয়া সেই ছবিগুলিতে দেখা যাচ্ছে হট প্যান্ট ও কালো জ্যাকেট পরিহিত অবস্থায় রয়েছেন তিনি। ছবিগুলিতে বেশ লাস্যময়ী দেখতে লাগছিল তাকে। তবে প্রশংসার পরিবর্তে কটাক্ষই বেশি পেয়েছেন তিনি। কমেন্টবক্সে বিভিন্ন অশ্লীল মন্তব্যে ভরিয়ে তুলেছেন নেটিজেনরা।

কেউ কেউ বলেছেন এই কারণেই নাকি তার স্বামী তাকে ছেড়ে চলে গিয়েছেন। এর আগেও বেশ কয়েকটি ছবি পোস্ট করে কটাক্ষের শিকার হয়েছিলেন তিনি। এমনকি কেউ কেউ তাকে নির্লজ্জ বলেও অভিহিত করেছেন। পাশাপাশি কেউ কেউ এও বলেছেন যে তিনি নাকি গোটা দুনিয়ার মেকআপ নিজেই করেছেন। তবে এসব বিষয়কে পাত্তা দেন না হাসিন।

বরং দিব্যি মেতে রয়েছেন নিজের জীবন নিয়ে। উল্লেখযোগ্য, বিয়ের আগে তিনি একজন মডেল এবং চিয়ারলিডার ছিলেন। তবে বিয়ের পর পুরনো পেশা ছেড়ে দেন তিনি। এরপর পারিবারিক বিবাদের জেরে বিচ্ছেদ হয়ে যায় তাদের। আর বর্তমানে তিনি পুরনো পেশায় ফিরে এসেছেন আবার। এরপর থেকে নেট দুনিয়ায় একের পর এক সাহসী ছবি পোস্ট করতে শুরু করেছেন তিনি।

Related Articles

Back to top button