বিনোদনভাইরাল ভিডিও

পড়াশোনা ছেরে টিউশনওয়ালির সঙ্গে রোম্যান্স মত্ত খেসারি, পড়তে গিয়ে করলেন এমন কাজ

বলিউড, টলিউড বা দক্ষিনী ইন্ডাস্ট্রির মত ভোজপুরি ইন্ডাস্ট্রিও বর্তমানে সারা ভারত জুড়ে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। গত এক দশকে ভোজপুরি ইন্ডাস্ট্রি বেশ উন্নতি সাধন করেছে। বর্তমানে মাঝে মাঝেই দেখা যায় ভোজপুরি সিনেমার কোন গান বা কোন ডায়লগ বিপুল পরিমাণে জনপ্রিয়তা লাভ করেছে। বিশেষ করে ইউটিউবে ট্রেন্ডিং তালিকায় দু একটা ভোজপুরি গান থাকবেই। ইন্ডাস্ট্রির জনপ্রিয়তা বাড়ার সাথে সাথে জনপ্রিয়তা বেড়েছে সেখানকার অভিনেতা এবং অভিনেত্রীদেরও। সেই রকমই একজন জনপ্রিয় ভোজপুরি অভিনেতা হলেন খেসারি লাল যাদব।

খেসারি লাল যাদব শুধুমাত্র যে ভারতেই জনপ্রিয় এমন নয়। ভারতের বাইরে বিদেশের মাটিতেও তার প্রচুর অনুরাগী ও ভক্ত রয়েছেন। খুব অল্প সময়ের মধ্যেই ভোজপুরি গ্ল্যামার ওয়ার্ল্ডে তিনি নিজের জায়গা পাকা করে নিয়েছেন। তার কোন গান ইউটিউবে রিলিজ করার সাথে সাথেই ভাইরাল হয়ে যায়। সেই রকমই তার অভিনয় করা একটি বহুল জনপ্রিয় গান হলো “টিউশন ওয়ালি”। এই গানে তার সঙ্গে অভিনয় করেছেন অভিনেত্রী আস্থা সিং।

গানের গল্পে খেসারি লাল যাদব একজন কলেজ পড়ুয়া তরুণের ভূমিকায় অভিনয় করেছেন। গানের মধ্যে দেখা যায় খেসারি লাল একটি মেয়ের প্রেমে পড়েছেন। মেয়েটি বেশির ভাগ সময়ই লাইব্রেরিতেই কাটায়। অভিনেতা যখন মেয়েটিকে দেখার জন্য লাইব্রেরিতে যান তখন সেই লাইব্রেরির ‘টিউশন ওয়ালি’ অভিনেত্রীও খেসারির প্রেমে পড়ে যান। এরপর গানের তালে তালে খেসারি ও আস্থার গভীর রোম্যান্স চলে। তাদের রসায়ন দর্শকদেরও বেশ পছন্দ হয়েছে।

মাত্র এক মাসে আগে ভিডিওটি ‘আদিশক্তি ফিল্মস’ এর তরফ থেকে ইউটিউবে রিলিজ করা হয়েছে। ভিডিওটি ইতিমধ্যে ইউটিউবের ট্রেন্ডিংয়ে ৪৪ তম স্থানে রয়েছে। ভিডিওটি এর মধ্যেই ২০ মিলিয়ন ভিউ পেয়েছে। ভিডিওটিতে লাইক পড়েছে ৪২৬ হাজার। এর থেকেই বোঝা যাচ্ছে কি পরিমান জনপ্রিয় হয়েছে খেসারি এবং আস্থার এই গানের ভিডিও। গানটি গেয়েছেন খেসারি লাল যাদব নিজে এবং নেহা রাজ। গানটি লিখেছেন পবন পান্ডে এবং সুর করেছেন শ্যাম সুন্দর।

Related Articles