বিনোদনভাইরাল ভিডিও

একেবারে হুবহু বলিউড সুন্দরী কাটরিনা, আলিনার হট ফিগারে নাজেহাল নেটিজেনদের একাংশ

প্রচলিত আছে আমাদের প্রত্যেকের একই রকম দেখতে সাত জন করে থাকেন গোটা পৃথিবীতে। কোনো না কোনো প্রান্তে প্রতিটি মানুষেরই এমন তার মতন দেখতে আরও মানুষ রয়েছে। তারা কেউ একে অপরকে চেনেন না কিন্তু দেখতে অনেকটাই মিল থাকে এমন শোনা যায়। আর এই শোনা কথাও মাঝেমধ্যে সত্যি হয়ে যায়। মাঝেমধ্যেই সেলিব্রিটিদের এমন একইরকম দেখতে কাউকে পাওয়া যায়।

অবিকল সেই মানুষটি একইরকম দেখতে হয়। আর সেই খবর মাঝেমধ্যে ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। তেমনি এবার ভাইরাল হলেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের হামসাকল। সত্যিই সেই যুবতীকে ক্যাটরিনার থেকে আলাদা করা কঠিন বিষয়। দুজনের মুখের মিল প্রায় ৯৯ শতাংশ। তাই সেই যুবতীকে হঠাৎ করে দেখলে ক্যাটরিনা কাইফ মনে হতে বাধ্য।

সেই ভাইরাল মেয়েটির নাম আলিনা রাই। মজার বিষয় হলো আলিনা বলিউডেই কাজ করছেন। ইতিমধ্যে তিনি একটি ছবিতেও কাজ করে ফেলেছেন। সেই ছবির নাম ‘লখনউ জংশন’। আলিনা নিজের অভিনয় দক্ষতার জেরে আজ বলিউডে কাজ করছেন। তাই তিনি ক্যাটরিনার মতন দেখতে হলেও সেই বিষয়ে কোনো সাহায্য তিনি চাননি ইন্ডাস্ট্রি থেকে।

 

View this post on Instagram

 

A post shared by Alina Rai (@alinarai07)

আলিনা নিজের অভিনয়ের মাধ্যমে জনপ্রিয় হতে চান বলিউডে। আলিনা ও ক্যাটরিনা যেমন একরকম দেখতে তেমনি তাদের দেহ গঠনও প্রায় এক রকম। ক্যাটিরিনার ওজন ৫৫ কেজি, অপরদিকে আলিনারও তাই। ক্যাটরিনার উচ্চতা ১.৬৮ মিটার, আলিনার উচ্চতা ১.৬৭ মিটার। আলিনা যে ক্যাটরিনার একেবারে যোগ্য হামসাকল তা আর বলার অপেক্ষা রাখে না। অভিনেত্রী হওয়ার কারণে আলিনা বেশ জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button