বিনোদন

Ananya-Suhana: বলিউড বাদশা শাহরুখ কণ্যা সুহানাকে সবাই ভালবাসে আর আমি ‘ড্রামা কুইন’! প্রকাশ্যে একি বললেন চাঙ্কি কণ্যা অনন্যা পান্ডে?

দুজনেই সমবয়সী। ছোটোবেলা থেকেই দু’জনের বন্ধুত্ব। ধীরে ধীরে তারা দু’জনেই হয়ে উঠেছেন বলিউডের অভিনেত্রী। একজন অনেক আগে কাজ শুরু করেছেন এবং অপরজন সদ্য প্রবেশ করেছেন ইন্ডাস্ট্রিতে। তারা হলেন অনন্যা পান্ডে ও সুহানা খান। অনন্যা পান্ডে হলেন চাঙ্কি পান্ডে কন্যা। অপরদিকে শাহরুখ খানের কন্যা হলেন সুহানা। বলিউডে অনেক আগেই অভিষেক করেছেন অনন্যা।

‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২’ ছবির মধ্যে দিয়ে ২০১৯ সালে সিনেমা জগতে প্রবেশ করেন তিনি। এরপর তিনি একের পর এক ছবিতে অভিনয় করেছেন। অপরদিকে শাহরুখ কন্যা সুহানা এত তাড়াতাড়ি নিজেকে অভিনয় জগতে নিয়ে আসেননি। তিনি নিউ ইয়র্কে ফিল্ম নিয়ে পড়াশোনা শেষ করেছেন এবং তারপরই পা দিয়েছেন বলিউডে।

‘নেটফ্লিক্স’ ওটিটি-এর একটি ছবি ‘দ্য আর্চিস’ দিয়ে কাজ শুরু করতে চলেছেন তিনি। ছবিটি এখনও পর্যন্ত মুক্তি পায়নি। সম্প্রতি এক সাক্ষাৎকারে অনন্যা জানান, তারা দু’জনে বোনের মতন। তবে তাদের দু’জনের আলাদা বৈশিষ্ট্য রয়েছে। তিনি প্রথমে ইন্ডাস্ট্রিতে এসেছেন এবং সুহানার সঙ্গে তিনি সেই অভিজ্ঞতা ভাগ করে নেন।

এছাড়া অনন্যা জানান, আমি ড্রামা কুইন। ছোটোবেলায় যখন খেলাধুলা করতাম তখন হঠাৎ খেলা ছেড়ে আমি চলে যেতাম এবং তার পাঁচ মিনিট পর আবার ফিরে আসতাম। কিন্তু সুহানা কোমল। ওকে সবাই ভালোবাসে।” এভাবেই নিজের ছোটোবেলার স্মৃতি সকলের সঙ্গে ভাগ করে নেন অনন্যা।

Related Articles