বিনোদন

প্রাক্তন ও বর্তমান, দু’জনের মুখোমুখি! এক ছাদের তলায় বলিউডের সাহসী মডেল মালাইকা

এবার প্রাক্তন ও বর্তমান দু’জনের মুখোমুখি হতে চলেছেন বলিউডের সাহসী মডেল মালাইকা অরোরা (Malaika Arora)। অর্থাৎ তার প্রাক্তন স্বামী আরবাজ খান (Arbaj Khan) ও প্রেমিক অর্জুন কাপুরের (Kapoor) সঙ্গে মুখোমুখি হতে চলেছেন মালাইকা। আর এই খবর শুনে চমকে গেলেন নাকি! চমকে যাওয়ারই কথা। কারণ এ যেনো অসম্ভব! কিন্তু অসম্ভব সম্ভব হতে শুরু করলে চমকের অবকাশ থাকে না।

নতুন শো নিয়ে হাজির হতে চলেছে মালাইকা ও অমৃতা। আর এই শোয়ের নাম হতে চলেছে ‘অরোরা সিস্টার্স’। এটিই প্রথম শো যেখানে মালাইকা তার প্রেম, বিবাহ, বিচ্ছেদ ও ফের নতুন প্রেম নিয়ে মুখ খুলতে চলেছেন। আর এই অনুষ্ঠানটি সম্প্রচার করা হবে ডিজনি প্লাস হটস্টারে। তবে প্রথম বার এৃন অনুষ্ঠান আর সেখানে প্রাক্তন ও বর্তমান দুইয়ের হাজির এক ছাদের তলায়।

এই নিয়ে অনুরাগীদের মধ্যে উত্তেজনা চরমে। মালাইকা তার নতুন প্রেমিকের সঙ্গে একাধিক জায়গায় গেলেও তিনি এসব নিয়ে প্রকাশ্যে কোনো মন্তব্য করেননি। তবে এবার প্রথম সেই বিষয়ে মুখ খুলবেন তিনি। প্রাক্তন ও বর্তমান দু’জনের সামনে বসেই অতীত জীবন সম্পর্কে মুখ খুলবেন মালাইকা।

যদিও এটি শুনে চমকে গেলেও আসলে বিষয়টি হল অর্জুন ও আরবাজ এই অনুষ্ঠানে হাজির থাকলেও কেউই একই দিনে হাজির থাকবেন না। তাই মুখোমুখি হবেন না তারা। তবে এই অনুষ্ঠানে কাপুর পরিবারও উপস্থিত থাকবেন বলে জানা গিয়েছে।

Related Articles