বিনোদন

জানেন কত কোটি টাকার মালিক বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান? শুনলে চমকে যাবেন

বলিউড মানেই অজানা রহস্য। তাই বলিউডের তারকাদের প্রতি সাধারণ মানুষের কৌতুহল একটু বেশিই। তাদের ব্যক্তিগত জীবন সম্পর্কে জানতে উৎসুক থাকেন অনেকেই। তেমনই বলিউডের ব্যাচেলর অভিনেতা ভাইজান ওরফে সালমান খানের বিষয়ে অনেকেই জানেন না। তার বিপুল সম্পত্তির পরিমাণ শুনলে আপনি অবাক হবেন।

জানা গিয়েছে, ভাইজানের সম্পত্তির পরিমাণ ৪০ কোটি ডলার যা ভারতীয় মুদ্রায় ৩১৮৩ কোটি টাকা। সালমানের সম্পত্তির মধ্যে রয়েছে সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিস, মুম্বাইয়ে তার বাড়ি ‘গ্যালাক্সি’। এই বাড়িটিতেই বসবাস করেন সালমান। সূত্রের মাধ্যমে জানা গিয়েছে, এই বাড়ির মূল্য ১০০ কোটি টাকা।

এছাড়া তার রয়েছে একটি খামারবাড়ি। যেখানে মাঝেমধ্যে পরিবার বন্ধুদের নিয়ে চলে যান তিনি। সেই খামারবাড়িতে রয়েছে জিম থেকে সুইমিং পুল সবকিছুই। রয়েছে সবুজ খেত ও পশুদের থাকার জন্য আস্তাবল। জানা গিয়েছে, এই খামারবাড়ি তৈরি করতে ভাইজান খরচ করেছেন ৮০ কোটি টাকা।

এছাড়া তিনি মুম্বাইয়ের গোরাই সমুদ্রসৈকতের কাছে একটি বাংলো কিনেছেন তিনি। সেখানে রয়েছে পাঁচটি বেডরুম সহ জিম, সুইমিং পুল, থিয়েটার এবং গাড়ি রাখার জায়গা। এছাড়া অভিনেতার দুবাইতে রয়েছে একটি বাড়ি। বুর্জ খলিফার খুব কাছেই সেই বিলাসবহুল বাড়ি। এছাড়া তার বাড়ির গ্যারেজে একাধিক নামি-দামি কোম্পানির গাড়ি রয়েছে।

সালমানের রয়েছে একটি সংস্থা ‘বিইং হিউম্যান’। এই সংস্থার মাধ্যমে নিম্নবিত্ত পরিবারের শিশুদের পড়াশোনা ও স্বাস্থ্য পরিষেবার খরচ জোগান দেওয়া হয়।

Related Articles