বিনোদন

‘চাইলে বিয়ে ভেঙে দাও’, রোহনকে বিয়ের ঠিক আগের মুহূর্তে কেন এ কথা বলেছিলেন নেহা

২০২০ সালটিতে যেমন অনেক খারাপ খবর ছিল সেরকম ভালো খবরও মাঝেমধ্যে চোখে পড়েছে আমাদের। তার মধ্যে একটি হল বিনোদন জগতের অনেকের বিবাহবন্ধনে আবদ্ধ হওয়া। এটি নিঃসন্দেহে একটি ভালো খবরের একটি। অভিনেতা, অভিনেত্রী থেকে গায়ক, গায়িকা অনেকেই বিয়ের পিঁড়িতে বসেছেন। করোনা আবহের জেরে সমস্ত নিয়মবিধি মেনেই হয়েছে বিয়ের অনুষ্ঠান। তবু বিয়ে হওয়া থামাতে পারেনি এই জুটিদের।

২০২০ সালের অক্টোবর মাসে হঠাৎই সকলকে চমকে দিয়ে সাত পাকে বাঁধা পড়েন বলিউডের অন্যতম জনপ্রিয় গায়িকা নেহা কক্কর। তিনি এক পাঞ্জাবি গায়ক রোহনপ্রীত সিং-এর সঙ্গে বিয়ের গাঁটছড়া বাঁধেন। তাদের বিয়ে নিয়ে কম হইচই হয়নি। এবার বিয়ে নিয়ে একটি রহস্য ফাঁস করলেন নেহা কক্কর। টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’-এর আসন্ন এপিসোডে নেহার সঙ্গে দেখা যাবে তার সদ্য বিবাহিত স্বামী রোহনপ্রীত সিং-কে।

এর আগে সোনি এন্টারটেইনমেন্ট এর ‘দ্য কপিল শর্মা শো’-তে রোহনপ্রীত সিং-এর সঙ্গে হাজির হয়েছিলেন নেহা। এবার তাদের একসঙ্গে দেখা যাবে ‘ইন্ডিয়ান আইডল’-এ। এমন একটি প্ল্যাটফর্মে হাজির হতে পেরে উচ্ছ্বসিত রোহনপ্রীত সিং। তিনি জানান, “এটি দেশের মধ্যে অন্যতম সেরা একটি প্ল্যাটফর্ম। আমি আজ এখানে দাঁড়িয়ে রয়েছি আমার স্ত্রী-এর জন্য। আমি নেহার জন্য ভিষণ গর্বিত”। নেহা কক্কর ও রোহনপ্রীত সিং-কে দেখা গিয়েছে কালো-সবুজ পোশাকে। এরপরই নেহা একটি রহস্য ফাঁস করেন।

তিনি বলেন, “রোহন বিয়ের আগে কান্না জুড়ে দিয়েছিল। আমি বললাম আমরা চাইলে বিয়ে বাতিল করে আগের মতোই থাকতে পারি”। যদিও রোহনপ্রীত মাত্র ২৫ বছর বয়সে বিয়ের পিঁড়িতে বসতে রাজি ছিলেন না। কিন্তু অপরদিকে নেহা বিয়ে ছাড়া সম্পর্ক এগোতে রাজি নন। এই ঘটনার কিছু দিন পর রোহন বুঝতে পারেন নেহা ছাড়া তার জীবন অসম্পূর্ণ। নেহাকে ফোন করে এরপর বিয়ের প্রস্তাব দেন রোহনপ্রীত। এরপরই বিয়ের বন্ধনে আবদ্ধ হন তারা।

Related Articles