বিনোদনভাইরাল ভিডিও

অভিনয় ছেড়ে বাস ড্রাইভার অভিনেত্রী তামান্না, ভাইরাল ভিডিও

বলিউড তথা দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী তমন্না ভাটিয়া (Tamanna Bhatia)। বিগত বেশ কয়েকবছর ধরে তিনি তার নিপুণ অভিনয় দক্ষতা ও সৌন্দর্য্যের মাধ্যমে মন জয় করেছেন দর্শকদের। শুধু তাই নয় তার চোখের চাহনিতে যেন ঝড় ওঠে হাজারো পুরুষ অনুগামীদের বুকে। তবে এবার চাহনি দিয়ে নয় বাস চালিয়ে তাক লাগালেন তিনি। কি অবাক হলেন তো? হওয়ারই কথা।

কারণ এই দৃশ্য সচরাচর দেখা যায় না। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ভিডিও পোস্ট করেছেন তমন্না। যেখানে দেখা যাচ্ছে দিব্যি বাস চালিয়ে নিয়ে যাচ্ছেন তিনি। আর ক্যাপশনে লিখেছেন, “কাজের জন্য গাড়ি চালানো শেখার অনুভূতিই আলাদা।” শুধু তাই নয়, তার মতে অভিনয়ের জন্য বাস চালাতে শেখাটা বেশ গর্বের। পোস্ট করতেই মুহূর্তে ভাইরাল হয়েছে তার ভিডিওটি।

জানা গিয়েছে, তমন্নার আগত একটি দক্ষিণী সিনেমার জন্যই তিনি বাস চালাচ্ছিলেন। যেখানে প্রধান চরিত্রে দেখা যাবে তাকে। চলমান করোনা আবহে সমস্ত নিয়ম মেনে, মাস্ক পরে শ্যুটিংয়ের কাজ করছেন তারা। এমনকি অনস্ক্রিন বাস চালানোর সময়েও তার মুখে ছিল মাস্ক। উল্লেখযোগ্য, বলিউড ছাড়াও বেশ কয়েকটি দক্ষিণী সিনেমায় দেখা গিয়েছে তমন্নাকে।

এছাড়াও, কয়েক বছর আগে মুক্তি পাওয়া সিনেমা ‘বাহুবলী’ ও ‘বাহুবলী ২’তে অবন্তিকার ভূমিকায় অভিনয় করে বিপুল পরিমাণে জনপ্রিয়তা অর্জন করেছিলেন তিনি। তবে অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় এই অভিনেত্রী। মাঝেমধ্যেই নিজের কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি ও ভিডিও ভাগ করে নেন অনুগামীদের সাথে। যা বেশ পছন্দ করেন নেট নাগরিকরা।

Related Articles