বিনোদনভাইরাল ভিডিও

কালো অন্তর্বাসে উঁকি দিচ্ছে ক্লিভেজ, ‘Garme’ গানে টপাক টপাক করে পড়ছে যৌবন নোরা ফাতেহির

বলিউড আইটেম ড্যান্সের জগতে অতি পরিচিত নাম নোরা ফতেহি। মাত্র কয়েকদিনের মধ্যেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন তিনি। যদিও একটি বিজ্ঞাপনের মাধ্যমে শুরু করেছিলেন নিজের কেরিয়ার, তবে বর্তমানে তার আইটেম ড্যান্সগুলি জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছে। ‘দিলবর’ ও ‘সাকি’ গানে সুদক্ষ নৃত্যশিল্পীর পরিচয় দিয়েছেন তিনি।

পাশাপাশি ‘গরমি’ গানটির মাধ্যমে ঝড় তুলেছিলেন অনুগামীদের বুকে। তবে শুধু সিনেমার পর্দাতেই নয়, মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় উঠে আসে তার নানা ছবি ও ভিডিও। যা খুবই পছন্দ করেন দর্শকরা। এবার সেরকমই একটি ভিডিও প্রকাশ্যে এসেছে, যেখানে ‘গরমি’ গানে ফের ঝড় তুলেছেন তিনি। কালো ব্রা ও শর্টস পরিহিত অবস্থায় হামাগুড়ি দিয়ে নাচতে দেখা গিয়েছে তাকে।

পোস্ট হতেই মুহুর্তে ভাইরাল হয়েছে সেই ভিডিও। মাঝেমধ্যেই তার এরকম ভিডিও প্রকাশ্যে আসে। কিছুদিন আগেও তার একটি নাচের ভিডিও পোস্ট করেছিলেন তিনি। যেখানে সমুদ্র সৈকতে বিকিনি ও থাই হাই স্লিট পোশাকে উত্তাল নেচেছিলেন এই বলিউড ডিভা। সমুদ্রের ফুরফুরে পরিবেশে তার নাচ যেন দিওয়ানা করেছিল পুরুষ অনুগামীদের।

 

View this post on Instagram

 

A post shared by Bollywood Buzz (@bollywood_buzz___)

এছাড়া কিছুদিন আগেও গায়ক গুরু রান্ধাওয়া ও নোরা অভিনীত ‘নাচ মেরি’ গানটি প্রচুর জনপ্রিয়তা অর্জন করেছিল। গত ২০শে অক্টোবর মুক্তি পাওয়ার পর, খুব কম সময়ের মধ্যেই মিলিয়ন ভিউ লাভ করেছে। যেখানে নোরাকে দেখা গিয়েছে একটি ভবিষ্যতের রোবট হিসেবে। তানিস্ক বাগচির লেখা ও নিকিতা গান্ধী-গুরু রান্ধাওয়ার গাওয়া এই গানটি বেশ পছন্দ করেছেন দর্শকেরা।

Related Articles