ভাইরাল ভিডিও

মুরগীকে মে-রে ছানা ও ডিমগুলিকে খে-য়ে চরম পরিণতির ক-বলে কো-বরা , তু-মুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় অনেক কিছুই রোজ দিন ভাইরাল হয়। আর সেই ভাইরাল ভিডিও বা ছবি দেখে আমরা মনোরঞ্জন জোগাই। নিজেদের অবসর সময় কাটাতে সোশ্যাল মিডিয়া আজকের দিনে একটি বড় অংশ হয়ে দাঁড়িয়েছে। যেখানে ভাইরাল নামক শব্দটির সঙ্গে সমস্ত ইন্টারনেট ব্যবহারকারীরা পরিচিত। একটি ছোঁয়ায় একটি ভিডিও বা ছবি ভাইরাল হয়ে যায় গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে।

কিছু ভাইরাল ভিডিও আমাদের অনুপ্রেরণা জোগায় আবার কিছু ভিডিও আমাদের হাস্যরসের সৃষ্টি করে। তবে মাঝেমধ্যে আমরা এমন কিছু ভিডিও দেখি যা আমাদের মন খারাপ করে দেয়। সেরকমই একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে। আমাদের জীবনে মা’য়ের গুরুত্ব অপরিসীম। মায়েরা তাদের সন্তানদের ভালোবাসেন, তাদের বিপদ থেকে রক্ষা করেন। মানুষ জাতি সহ সমস্ত পশুপাখি প্রতিটি শ্রেণিতে সন্তানদের জন্য মায়ের ভূমিকা অপরিসীম।

সেরকমই ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে একটি কোবরা সাপ মৃত অবস্থায় একটি মুরগির খামারে পড়ে রয়েছে। আর সেই সাপটির গোটা শরীরে রয়েছে ঠোক্করের চিহ্ন। সাপটির মুখে দেখা যায় একটি ডিম। সাপটির পাশে মৃত অবস্থায় পড়ে ছিল একটি মুরগি।

অনুমান করা হচ্ছে, সাপটির হাত থেকে নিজের সন্তানদের বাঁচাতে গিয়ে প্রাণ হারিয়েছে মুরগিটি। এরপর মুখে ডিম আটকে মৃত্যু ঘটে কোবরা সাপটির। আর এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ৫ মিলিয়ন মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন।

Related Articles