বিনোদন

প্রয়াত হলেন কৌতুকশিল্পী রাজু শ্রীবাস্তব, দেড় মাসের জীবনযুদ্ধের লড়াইয়ে ইতি, তার অকাল মৃত্যুতে শোকের ছায়া গোটা বলি পাড়ায়

আজ বুধবার সকালে মৃত্যু হয়েছে বলিউডের কৌতুকশিল্পী রাজু শ্রীবাস্তব (Raju Srivastava)–এর। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর। তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বলিউডে। রাজু জিমের ট্রেডমিলে হাঁটতে হাঁটতে হঠাৎই বুকে ব্যথা অনুভব করেন।

এরপর তাকে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয়। দিনটি ছিল ১০ই আগস্ট। এরপর হাসপাতালে ভেন্টিলেশনে রাখা হয় তাকে। ভেন্টিলেশনে থাকার ১৫ দিন পর তিনি ধীরে ধীরে স্বাভাবিক অবস্থায় ফিরছিলেন। জ্ঞান ফিরে আসে তার। তবে ফের শারীরিক অবস্থার অবনতি ঘটে গত ১লা সেপ্টেম্বর।

চিকিৎসকেরা জানিয়েছেন, রাজুর জ্বর আসা শুরু হয়। এরপরই চিকিৎসকেরা তাকে লাইফ সাপোর্ট সিস্টেমে রাখেন। বাকি দিনগুলি তিনি সেভাবেই ছিলেন। গত দেড় মাসের হৃদরোগের পর তার শরীরে একাধিক সমস্যা দেখা দেয়। হার্ট অ্যাটাকের পর তার অ্যাঞ্জিওপ্লাস্টি হয়, বসে দু’টি স্টেন্ট। কিন্তু তারপরেও রাজু সুস্থ হননি তবে তার হার্ট সচল হয়ে ওঠে।

এমস্-এর তরফে জানানো হয় রাজু ধীরে ধীরে সুস্থ হয়ে উঠেছেন। তিনি নিজে নিজেই হাত পা সচল করছেন। যা আশা দেখিয়েছিল চিকিৎসকদের। কিন্তু ১লা সেপ্টেম্বর অসুস্থ হওয়ার পর আর তিনি ইতিবাচক অবস্থায় ফিরে আসেননি।

Related Articles