বিনোদন

হোটেলে অভিনেত্রীর সঙ্গে রাত কাটাচ্ছেন শাহরুখ খান! হাতেনাতে ধরা পড়তেই গ্রেফতার অভিনেতা!

বর্তমান সময়ের মতো তখন সোশ্যাল মিডিয়ার রমরমা না থাকলেও, সচরাচর প্রকাশ্যে আসতো একের পর এক তথ্য। একইসাথে বলিউডের বিভিন্ন গোপন কাহিনী ফাঁস হতেও বেশি সময় লাগতো না। আসলে আমরা নব্বইয়ের দশকের কথা বলছি। সেই সময় বলিউডের অন্দরমহলের কথা জানার জন্য মুখিয়ে থাকতেন দর্শকেরা। আজ আমরা জানবো সেরকমই একটি কাহিনী।

যা তখনকার দিনে রীতিমতো শোরগোল ফেলে দিয়েছিল। আর ঘটনাটি ছিল বলিউড কিং শাহরুখ খান সম্পর্কিত। তখন সাল ১৯৯২, একটি রিপোর্ট ঘিরে শুরু হয় বচসা। যেখানে বলা হয় ‘মায়া মেম সাহেব’ সিনেমায় একটি অন্তরঙ্গ দৃশ্যের জন্য নাকি পরিচালক শাহরুখ ও অভিনেত্রীকে এক রাত হোটেলে কাটাতে বলেছেন। যার ফলে তাদের মধ্যে বিষয়টি আরও সহজ হয়ে উঠবে।

খবরটি প্রকাশ্যে আসতেই শুরু হয় বিতর্ক। এমনকি শাহরুখ একজন সাংবাদিককে অনুমান করে তার সাথে ঝামেলাও শুরু করেন। শুধু তাই নয় তিনি তাকে হুমকি দিয়েছেন বলেও শোনা যায়। যার জেরে সেই সাংবাদিক পুরো বিষয়টি বান্দ্রা থানায় জানান। তড়িঘড়ি পুলিশ এসে গ্রেপ্তার করেন বলিউড বাদশাকে।

তবে উল্লেখযোগ্য ব্যাপার হল, তাকে গ্রেপ্তার করা হলেও তার সাথে অপরাধীর ন্যয় আচরণ করা হয়নি। উল্টে তার থেকে সকলে অটোগ্রাফ নিতে শুরু করেন। যদিও শাহরুখ পরে জানতে পারেন ওই সাংবাদিক খবরটি লেখেননি। তাই নিজের ভুল বুঝতে পেরে ক্ষমাও চান তিনি। অন্যদিকে ওই সিনেমা থেকে বিতর্কিত দৃশ্যটি সরিয়ে নেওয়া হয়।

Related Articles