খেলা

MS Dhoni: ফের দ্বিতীয় বারের জন্য বাবা হতে চলেছেন ধোনি! হইচই ফেলে দিলেন রায়নার বউ

খুশির খবর ক্রিকেট মহলে। শোনা যাচ্ছে দ্বিতীয়বারের জন্য বাবা হতে চলেছেন মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। আর এই খবর চাউর হওয়ার পর থেকে খুশির হাওয়া ধোনির ফ্যান মহলে। গত শুক্রবার ছিল আইপিএল-এর ফাইনাল। ওইদিন ২২ গজে মুখোমুখি হয়েছিল কলকাতা নাইট রাইডারস ও চেন্নাই সুপার কিংগস। শেষবারের মতন ফের ধোনি নিজেকে আরও একবার প্রমাণ করলেন। সিংহের বয়স বাড়লেও যে সে সিংহ থাকে তা আরও একবার স্পষ্ট হল শুক্রবার।

চতুর্থ বারের জন্য আইপিএল ট্রফি ছিনিয়ে নিল চেন্নাই। খেলা চলাকালীন গ্যালারিতে বসে থাকতে দেখা গিয়েছিল ধোনির স্ত্রী সাক্ষী ও মেয়ে জিভাকে। বাবার খেলার জন্য মন থেকে প্রার্থনা করতে দেখা গিয়েছিল জিভাকে। আর সেই মূহুর্তের ছবিটি নিজের সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করেন সাক্ষী। খেলা শেষে মাঠে নেমে ধোনির কাছে যেতে দেখা গিয়েছে জিভা ও সাক্ষীকে।

সাক্ষীর পরনে ছিল একটি ঢিলেঢালা পোশাক। গর্ভবতী হওয়ার সময় মহিলারা এমন ঢিলেঢালা পোশাক পরেন। তেমনি সাক্ষীর এমন পোশাক দেখে জল্পনা শুরু হয়। তবে কি ফের দ্বিতীয় বারের জন্য মা হতে চলেছেন সাক্ষী! এক সংবাদমাধ্যমের তরফে এই খবরটি নিশ্চিত করেছেন সুরেশ রায়নার স্ত্রী প্রিয়াঙ্কা রায়না।

তিনি জানিয়েছেন, আগামী ২০২২ সালে ধোনী ও তার স্ত্রী দ্বিতীয় সন্তানের কামনা করছেন। তবে ধোনি ও তার স্ত্রী সাক্ষীর তরফে এই বিষয়ে কিছু বলতে শোনা যায়নি। শোনা গিয়েছে সাক্ষী চার মাসের গর্ভবতী। তবে সবকিছুই এখনো জল্পনার স্তরেই রয়েছে।

Related Articles

Back to top button