বিনোদনভাইরাল ভিডিও

শ্রাবন্তীর জীবনে কাম ব্যাক তৃতীয় প্রেম! ভাইরাল ভিডিও ঘিরে তুঙ্গে জল্পনা

এবার বোধ হয় বরফ গলে জল হতে চলল। সেরকমটাই মনে হচ্ছে শ্রাবন্তীর ইন্সটাগ্রামের পোস্ট দেখে। একদিন আগে একটি পোস্টে শ্রাবন্তী লিখেছিলেন, “কঠিন রাস্তা সবসময় সুন্দর গন্তব্যে পৌঁছে দেয়”। সেই দিনই নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি পোস্ট করেন অভিনেত্রী শ্রাবন্তী। সেখানে যদিও কিছু খোলসা করে বলা নেই। তবে একটি গান বাজছে ‘মন মস্তমগন বাস তেরা নাম দহোরায়ে’। তবে এই গানের মধ্যে দিয়ে শ্রাবন্তী কার নাম আওড়ে চলেছেন তা জানা যায়নি।

তবে তিনি কিছু স্পষ্ট না করলেও অনেকের মনে হয়েছে নামটি রোশন সিং ছাড়া আর কী হবে! এবার ফের সোমবার শ্রাবন্তী একটি পোস্ট করেছেন তার সোশ্যাল হ্যান্ডেলে। সেখানে পাহাড়ি নদীর ধারে একটি ছবি। আর সেই ছবিটি পোস্ট করে শ্রাবন্তী লিখেছেন, “ভিতরের উজ্জ্বলতাকে স্তিমিত করার ক্ষমতা কারোর নেই”। আর এই ক্যাপশনের মধ্যেই অনুরাগীরা শ্রাবন্তীর সম্পর্ক জিতে যাওয়ার আঁচ পাচ্ছেন।

তবে কি এবার শ্রাবন্তী ও রোশনের সম্পর্ক ফের ঠিক হওয়ার মুখে! তা স্পষ্ট ভাবে জানতে গেলে অপেক্ষা করতে হবে সময়ের জন্য। সময়ই সব জানাতে পারে একমাত্র। এদিকে শ্রাবন্তী তার শ্যুটিং নিয়ে নিজেকে ব্যস্ত রেখেছেন। একটি ছবির শ্যুটিং-এর জন্য সমতল ছেড়ে পাহাড়ে গিয়েছেন অভিনেত্রী। জানা গিয়েছে, বাংলাদেশের একটি ছবির জন্য কাজ করছেন তিনি।

লক ডাউনের আগে ছবিটির শ্যুটিং শেষ হয়ে গেলেও একটি গান বাকি ছিল। সেটিরই শ্যুটিং চলছে। ছবিটির নাম ‘বিক্ষোভ’। এই ছবিতে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বিপরীতে দেখা যাবে ওপার বাংলার শান্ত খানকে। শ্রাবন্তী আরও একটা জিনিসে ব্যস্ত রয়েছেন। তার নতুন একটি জিমখানাও রয়েছে।

Related Articles