দিঘ্র ১৭ বছর পর Saif-Amrita-র বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন মেয়ে Sara Ali

বলিউডের জনপ্রিয় অভিনেতা সঈফ আলি খান(Saif Ali Khan)। যিনি বর্তমানে অভিনেত্রী করিনা কাপুরের সাথে(Kareena Kapoor Khan) সুখের সংসার করছেন। তবে এর আগেও একবার বিয়ে করেছিলেন এই অভিনেতা। আর সেই স্ত্রী অমৃতা সিংয়ের সঙ্গে তার বিবাহবিচ্ছেদ হয়ে গিয়েছে প্রায় ১৭ বছর আগে। তবে আগের পক্ষের দুই সন্তান রয়েছে তার। তার মধ্যে একজন হলেন অভিনেত্রী সারা আলি খান(Sara Ali Khan)।

সম্প্রতি বাবা-মায়ের বিবাহবিচ্ছেদ নিয়ে মুখ খুলেছেন তিনি। জানিয়েছেন, “বিষয়টা আসলে খুবই সহজ। আপনার হাতে দুটো অপশন রয়েছে। এক অসুখী হয়েও এক ছাদের তলায় থাকা। আর দুই দু’জনে আলাদা বাড়িতে গিয়ে নিজের মতোন করে সুখী থাকা। এতে অন্তত পরে যখন দু’জনের দেখা হবে তখন দু’জনের প্রতি সম্মান বজায় থাকবে।”

এখানেই শেষ নয়, তিনি আরও জানান, “আমি আমার মা ও ভাইয়ের সঙ্গে থাকি। তবে বাবার সাথে আমার ভালো বন্ধুত্ব আছে। ফোন করলেই তাকে পাই। মন চাইলেই তার কাছে গিয়ে থাকতে পারি। আমার মতে মা-বাবা যখন একসাথে সুখী ছিলেন না, তখন আলাদা থাকাটাই সঠিক সিদ্ধান্ত হয়েছে।” উল্লেখযোগ্য, ১৯৯১ সালে নিজের থেকে বয়সে ১২ বছরের বড়ো অমৃতা সিংকে বিয়ে করেন সঈফ।

বাড়ির অমতে গিয়েই বিয়ে করেছিলেন তিনি। এরপর জন্ম হয় দুই সন্তান সারা আলি খান এবং ইব্রাহিম আলি খানের। তবে ২০০৪ সালে সম্পর্ক ভেঙে যায় তাদের। এরপর ১৭ বছর পর একটি শো’তে এসে সেই প্রসঙ্গে মুখ খুললেন সারা। অন্যদিকে ২০১২ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন সঈফ এবং করিনা। বর্তমানে তাদের দুই সন্তান রয়েছে তৈমুর ও জেহ আলি খান। তাদের সঙ্গেও সারা বেশ ভালো সম্পর্ক রয়েছে।