বিনোদন

বাদশা পত্নী গৌরী খানের সমস্ত সিক্রেট ফাঁস করলেন কন্যা সুহানা খান, স্টার কিডের কথা শুনে হতবাক নেটবাসী

বর্তমানে ফের টেলিভিশনের পর্দায় শুরু হয়েছে ‘কফি উইথ করন’। প্রথম দিনই এই সেটে করনের সঙ্গে কফি খেতে হাজির হয়েছিলেন আলিয়া ভাট ও রনবীর সিং। ইতিমধ্যে করন জোহরের এই শো বেশ জনপ্রিয়। ‘কফি উইথ করন’ মানেই সেই মঞ্চে সেলিব্রিটিদের আনাগোনা। কফি খাওয়ার থেকে সেই সেলিব্রিটিদের ব্যক্তিগত জীবন নিয়ে চলে নানান চর্চা। সাধারণ মানুষের অনেকেই সেলিব্রিটিদের ব্যক্তিগত জীবন জানতে আগ্রহী।

আর এই শো-এর মাধ্যমে তা অনেকটাই পূরণ হয়। তাই শো-টি জনপ্রিয়তা পেয়েছে খুব তাড়াতাড়ি। করন জোহর তার প্রশ্নের বাণে বিদ্ধ করেন হাজির হওয়া সেলিব্রিটিদের। তিনি দারুণ কায়দায় ব্যক্তিগত পরিসরের কথা সর্বসমক্ষে বের করে আনতে পারেন খুব সহজেই। আর তাই সেলিব্রিটিদের জীবনের অনেক অজানা কথা প্রকাশ পায়। তবে শুধু সিনেমা জগত নয়, অন্যান্য পেশার সেলিব্রিটিরাও হাজির হন।

সম্প্রতি এই শো-এর একটি এপিসোডের ট্রেলার ভাইরাল হয়েছে। সেই ভাইরাল ট্রেলারে দেখা গিয়েছে সেই মঞ্চে হাজির ছিলেন শাহরুখ পত্নী গৌরী খান ও কন্যা সুহানা খান। এই মঞ্চে এসে এবার সুহানা তার মায়ের বিষয়ে অনেক গোপন কথা শেয়ার করেছেন।

তিনি জানিয়েছেন, তার মা যখন কোথাও ঘুরতে যান তখন তার মুখ বন্ধ থাকে। একসময় সুহানা ও তার মা লন্ডনে গিয়েছিলেন। সেইসময় গৌরীর কাছে কেউ রাস্তার খোঁজ করলে তিনি চুপ করে থাকেন। অর্থাৎ গৌরী খান ঘুরতে যাওয়ার সময় শান্তি ও নিরিবিলি পরিবেশ পছন্দ করেন।

Related Articles