বিনোদন

রণবীরের সঙ্গে সম্পর্কের টানাপোড়েন দীপিকার, জল্পনা তুঙ্গে বলিপাড়ায়

দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং এর মধ্যে থাকা এক অদ্ভুত কেমেস্ট্রি প্রথম থেকেই নজর কেড়েছিল ভক্তদের। পর্দার সামনে হোক বা পিছনে তাদের সম্পর্কের সমীকরণ এককথায় পারফেক্ট। প্রায় সাত বছর ডেট করার পর তারা বিয়ে করেছেন কেটে গেছে বেশ কটা বছর। দুজনেই বিবাহিত জীবনে বেশ খুশি। তাদের মধ্যে থাকা সম্পর্কের গভীরতা কারো চোখ এড়ায় না।

কিন্তু সম্প্রতি কোন ভাঙনের ইঙ্গিত দিলেন তিনি? ৫২ মিলিয়ন যার ভক্তসংখ্যা তাদের চটিয়ে ফেললেন তিনি? কি হয়েছে ? বিস্তারিত জানুন তবে।

সমস্ত নিজের সমস্ত ইনস্টাগ্রাম পোস্ট ডিলিট করে ফেলে শিরোনামে উঠে এসেছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। নতুন বছরে এরকম পদক্ষেপ কেন তা নিয়েই শুরু হয়েছে জোর জল্পনা। নতুন কোন ছবি প্রচার নাকি ব্যক্তিগত জীবনে সমস্যা তা নিয়ে কৌতূহলী নেটিজেনমহল।

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত ২০১৯ সালে সোনচিড়িয়া ছবির ব্যর্থতা মানতে না পেরে নিজের ইনস্টাগ্রামে পোস্ট ডিলিট করে ফেলেছিলেন। তবে কি দীপিকাও কোনো ব্যর্থতা মেনে নিতে পারেননি যায় জেরে এই কাজ? কিন্তু সম্প্রতি তার কোনো ছবি মুক্তি পায়নি তাই এর সম্ভবনা কম বলেই মনে করছেন নেট নাগরিক।

তবে একটি সম্ভাবনা একেবারে উড়িয়ে দিতে পারছেন না ভক্তরা। অনেকেই বলছেন মাইলি সাইরাস প্রাক্তন স্বামীর সাথে সমস্যা চলাকালীন এভাবে সমস্ত ইন্সটা পোস্ট ডিলিট করে দেন। তবে কি দীপিকা ও রনবীরের সম্পর্কেও কোনো চিড় ধরলো? সুখী দম্পতির আড়ালে কোনো সমস্যা কি দানা বেঁধেছে!! কি কারনে এই পদক্ষেপ তা ভাবিয়ে তুলেছে সকলকে। দীপিকার উত্তরের অপেক্ষায় সবাই।

প্রসঙ্গত দীপিকা একটি অডিও ক্লিপ পোস্ট করেছেন যেখানে তিনি জানান নিজের অনুভূতি শেয়ার করবেন এই অডিওটা ডাইরীতে। এছাড়াও নতুন বছরে সকলকে শুভেচ্ছা জানিয়েছেন ভক্তদের।

Related Articles