বিনোদন

রোম্যান্স কিং হয়েও গৌরীর ওপর চাপিয়েছেন শর্তের বোঝা; কিং খানের কান্ড ফাঁস হতেই যা বললেন শাহরুখ খান

শাহরুখ(Shahrukh Khan) ও গৌরি(Gouri Khan) বলিউডের সবচেয়ে জনপ্রিয় দম্পতির গত 28 বছর ধরে একে অপরের পাশে রয়েছেন তারা। বলিউডের সুখী দম্পতি হিসেবে তাদের বেশ সুনাম রয়েছে। তাদের মধ্যে তার ভালোবাসার কথা কারো অজানা নয়। শাহরুখ খান(Shahrukh Khan) যে শুধু রিল লাইফে রোম্যান্স কিং নন রিয়েল লাইফেও বড্ড রোমান্টিক তা সামনে এসেছে। স্ত্রী গৌরীকে তিনি যে কতটা ভালোবাসেন ও সম্মান করেন তা প্রকাশ্যে এসেছে বারবার।

কিন্তু ঘরের চার দেওয়ালে মানুষটা কেমন? গৌরী খানের মুখ থেকেই সেটা শুনে নেওয়া যাক। সঞ্চালকের সামনে দেওয়া একটি সাক্ষাৎকারে গৌরী খানের বক্তব্য বেশ চমকে দেওয়ার মতোন।পর্দায় যেই মানুষটা এত প্রেমের হাজির করে বাস্তবে ততটা সহজ খোলামেলা নন শাহরুখ এমনটাই জানিয়েছেন গৌরি খান।

এটা ঠিক বাড়িতে গৌরীকে(Gouri Khan) চোখে হারান শাহরুখ , ভালবাসার কোন কমতি নেই তাদের মধ্যে কিন্তু তিনি বেজায় পজেসিভ শাহরুখ। প্রথম প্রথম একাধিক বিষয়ে গৌরীকে না বলতেন তিনি। যার মধ্যে অন্যতম হলো সাদা শার্ট পরা। সাদা শার্ট ট্রান্সপারেন্ট তাই এই ধরনের রঙের ড্রেস পড়তে সোজা বারন করে দিয়েছিলেন কিং খান।

এর আগেও জানা গেছে বিয়ে আগে থেকেই শাহরুখ(Shahrukh Khan) এরকম পজেসিভ। উনি গৌরীকে(Gouri Khan) চুল খোলা রাখতে দিতেন না, কারন চুল খোলা রাখলে সবাই তাকাবে যাতে রাগ হতো তার।

কার সঙ্গে গৌরী কথা বলবে তাও ঠিক করতেন শাহরুখ। শাহরুখ খানের এরকম কাজ ভীষন বিরক্ত করতো তাকে। যদিও বর্তমানে পরিস্থিতি অন্য। গৌরী খান নিজেই এখন কন্ট্রোল করে শাহরুখকে।

Related Articles