বিনোদন

‘ব্রহ্মাস্ত্র’ সুন্দরী মৌনির সঙ্গে দেবের নাচ দেখে মুখ ভার রুক্মিণীর! কাচুমাচু মুখ করে একি বললেন অভিনেত্রী?

মৌনি রায় এই বাংলারই মেয়ে। কিন্তু তাকে সেই পরিচয় কয়জনই বা চেনে। এতদিন পর্যন্ত মানুষ তাকে চিনে এসেছে ছোট পর্দার ‘নাগিন’ চরিত্রের জন্য। এবার তার সঙ্গে যুক্ত হল বড় পর্দার ‘দময়ন্তী’। কিন্তু মৌনি রায়ের বাড়ি কিন্তু কোচবিহারে। সম্প্রতি তিনি এসেছিলেন নিজের শহর কলকাতায় ‘ডান্স ডান্স জুনিয়র থ্রি’ মঞ্চে। এখানে এসে বাংলার সুপারস্টার দেবের সঙ্গে জমিয়ে নাচলেন, তাও কিনা আবার রুক্মিনী মৈত্রের সামনে।

চ্যানেলের কর্তৃপক্ষ নিজেদের সোশ্যাল মিডিয়াতে এই নাচের ভিডিওটি পোস্ট করেছেন। নাচের ভিডিওতে মৌনিকে দেখা গেছে সাদা শিফন শাড়িতে আর দেবের পরনে ছিল নীল চেক শার্ট আর আকাশ রঙের ব্লেজার। তারা পারফর্ম করলেন দেবেরই সিনেমার জনপ্রিয় গান ‘মন মানে না’ এর সাথে। মজার কথা হলো এটাই যে, মঞ্চে যখন দেব এবং মৌনি পারফর্ম করছে তখন বিচারকের মঞ্চে বসে থাকা রুকমিনের মুখ ভার। দেবের ফ্যান পেজ থেকে এই বিশেষ মুহূর্তটি শেয়ার করা হয়েছে। তারা ক্যাপশানে লিখেছে, ‘দেব-মৌনির পারফরম্যান্স দেখে ওঁর প্রতিক্রিয়া’, পাশে দুটি চোখের ইমোজি। ভিডিওতে রুক্মিনীর অভিব্যক্তি দেখে না হেসে উপায় নেই।

মৌনি এই গানটি ছাড়া আর একটি গানের সাথে পারফর্ম করবেন। অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি যে খুব ভালো নৃত্যশিল্পী সেটা সকলেরই জানা ছিল। এ দিন শোয়ে এসে স্পষ্ট বাংলায় বলেন, ‘এখান থেকেই ইন্ডিয়ার নেকসড ডান্সিং সেনসেশন বেরোবে’। আগামী ১৭ই ও ১৮ই সেপ্টেম্বর টিভিতে সম্প্রচারিত হবে এই এপিসোডটি। ‘ডান্স ডান্স জুনিয়ার থ্রি’ এই এপিসডে এসে মৌনি নাচলেন ‘ভাসান বাপী’র সঙ্গেও। তার সাথে খেয়েছেন পেট পুরে ফুচকা।

প্রসঙ্গত মৌনি অভিনেত্রী হিসেবে দর্শক মহলে পরিচিতি পাওয়ার পর এই প্রথমবারের জন্য বাংলার কোন রিয়েলিটি শোয়ে হাজির হলেন। প্রসঙ্গত, দেব রুক্মিনী ছাড়াও ‘ডান্স ডান্স জুনিয়ার-থ্রি’র বিচারকের আসন অলঙ্কৃত করেছেন টেলিভিশনের জনপ্রিয় মুখ তৃণা সাহা, দ্বীপান্বিত রক্ষিত এবং অভিনেতা অভিষেক বসুকে। সঙ্গে থাকছেন জনপ্রিয় নৃত্যশিল্পী ও অভিনেত্রী মনামী ঘোষ।

Related Articles