বিনোদনভাইরাল ভিডিও

আঙুলে জ্বলজ্বল করছে হীরের আংটি, চুপিচুপি বিয়ে সেরে নিলেন অভিনেত্রী সুস্মিতা সেন

তিনি প্রাক্তন বিশ্ব সুন্দরী, তার হাসিতে এখনও ঝড় ওঠে হাজারো পুরুষ অনুগামীদের বুকে। বিশ্ব সুন্দরীর খেতাব জয় করার পর পা রেখেছিলেন বলিউডে। সুদক্ষ অভিনয়ের মাধ্যমে খুব অল্প সময়ের মধ্যেই জনপ্রিয় হয়ে ওঠেন তিনি। আর কেউ নন, তিনি বঙ্গ তনয়া সুস্মিতা সেন(Sushmita Sen)। বয়স ৪৪ তবে এখনও পর্যন্ত বিবাহবন্ধনে আবদ্ধ হননি তিনি। কিন্তু মা হয়েছেন দুই কন্যা সন্তান আলিশা ও রেনের। না তারা নিজের সন্তান নয়, তাদের দত্তক নিয়েছেন এই অভিনেত্রী।

অন্যদিকে তার জীবনে একজন মনের মানুষও রয়েছেন। তার নাম রোহমান শল(Rohman shawl), তাদের সম্পর্কের কথা সকলেরই জানা। বিগত দুই বছর ধরে সম্পর্কে আবদ্ধ রয়েছেন তারা। যদিও দুজনের মধ্যে বয়সের বিস্তর ফারাক, তবে সেইসব বিষয় নিয়ে মাথা ঘামান না সুস্মিতা। এছাড়াও ব্যক্তিগত জীবন নিয়ে কখনও লুকোচুরি করেন না তিনি। তাইতো তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে উঁকি দিলেই মিলবে তাদের কাটানো একাধিক মুহূর্তের ছবি।

অন্যদিকে দুই মেয়ের সাথেও বেশ ভালো সম্পর্ক রোহমানের৷ এক কথায় বলতে গেলে চারজনই বেশ আনন্দে থাকেন সবসময়। তবে সম্প্রতি সুস্মিতা(Sushmita Sen)-রোহমানকে নিয়ে শুরু হয়েছে জল্পনা। অনেকেই মনে করছেন হয়তো বিদেশে গিয়ে বিয়ে সেরেছেন তারা। আসলে ক্রিসমাস উপলক্ষ্যে পুরো পরিবার মিলে উড়ে গিয়েছিলেন দুবাইতে। সেখান থেকে পোস্ট করা একটি ভিডিওতে দেখা গিয়েছে, রোহমানকে হঠাৎ জিজু বলে সম্বোধন করেন রাজীবের স্ত্রী চারু।

যা দেখে সকলের মনে এটাই প্রশ্ন, তাহলে কি গোপনে বিয়ে সারলেন তারা? যদিও এই বিষয়ে কেউই স্পষ্ট কিছু জানাননি। উল্লেখযোগ্য, ব্যক্তিগত জীবন ছাড়াও, কর্ম জীবনে ফিরে গিয়েছেন সুস্মিতা। লকডাউনে মুক্তি পাওয়া হটস্টারের ‘আরিয়া’ সিরিজের মধ্য দিয়ে কামব্যাক করেছেন তিনি। যা জনপ্রিয় হয়েছে প্রচুর পরিমাণে। এছাড়া রোহমানকেও সম্প্রতি একটি মিউজিক ভিডিওতে দেখা গিয়েছে।

Related Articles