বিনোদনভাইরাল ভিডিও

অসাধারণ সুরে দুর্দান্ত গান গেয়ে তাক লাগালেন পরিচালক সৃজিত মুখার্জি, তুমুল ভাইরাল ভিডিও

টলিউডের খ্যাতনামা পরিচালক সৃজিত মুখার্জি(Srijit Mukherji)। তার পরিচালিত ছবি ‘বাইশে শ্রাবণ’, ‘দ্বিতীয় পুরুষ’, ‘হেমলক সোসাইটি’, ‘এক যে ছিল রাজা’ কী পরিমাণে জনপ্রিয়তা অর্জন করেছে তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। তবে শুধুই পরিচালনা নয়, এছাড়াও বহু গুণের অধিকারী তিনি। ঘরোয়া আড্ডায় বিভিন্ন সময়ে হারমোনিকা বাজাতে দেখা গিয়েছে তাকে।

তবে সম্প্রতি তিনি তার যে প্রতিভা সকলের সামনে তুলে ধরেছেন, তা দেখে একপ্রকার অবাক হয়ে গিয়েছেন সবাই। কারণ এবার তাকে গান গাইতে দেখা গিয়েছে। আর সেই সুন্দর মুহূর্তকে সকলের সাথে ভাগ করে নিয়েছেন তার সহধর্মিণী রাফিয়াত রশিদ মিথিলা। আসলে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে আয়োজিত হয়েছিল ‘সিনেমার জন্য গান, গানের জন্য সিনেমা’ বলে একটি বিশেষ অনুষ্ঠান।

সেখানেই গাইতে দেখা গিয়েছে সৃজিত মুখার্জিকে। একেবারে প্রোফেশনাল গায়কের মতোই মঞ্চে উঠে গান গেয়েছেন তিনি। নিজের পরিচালিত ছবি ‘বাইশে শ্রাবণ’-এর ‘গভীরে যাও’ গানটি অনুপম রায়ের সঙ্গে গেয়েছেন তিনি। আর এই অভূতপূর্ব ঘটনাটিকে ক্যামেরাবন্দী করেছিলেন আরেক পরিচালক রাজ চক্রবর্তী। শুধু তাই নয়, অনুগামীদের সাথে সেটি ভাগ করে নিয়েছেন স্ত্রী মিথিলা।

পোস্ট করতেই মুহূর্তে ভাইরাল হয়েছে সেই ভিডিওটি। পাশাপাশি কমেন্টে প্রশংসা করেছেন নেট নাগরিকরা। অন্যদিকে ‘সিনেমার জন্য গান, গানের জন্য সিনেমা’ অনুষ্ঠানে শুধুমাত্র ওই জুটিই নন। এছাড়াও উপস্থিত ছিলেন শিলাজিৎ, রাজ চক্রবর্তী, জয়তী চক্রবর্তী, উজ্জ্বয়িনী মুখার্জি প্রমুখ। সেখানে সকলের সাথে গলা মিলিয়েছেন মিথিলা ও সৃজিত।

Related Articles