বিনোদন

বলি তারকা শাহরুখ খান নাকি ধনী ব্যবসায়ী মুকেশ আম্বানি, জানেন কার কাছে আছে সব থেকে দামী গাড়ি?

বলিউডের তারকা থেকে শুরু করে ধনী ব্যবসায়ী প্রত্যেকেরই গাড়ির প্রতি একটি বিশেষ শখ রয়েছে। তাদের গ্যারেজে সারিসারি রয়েছে বিলাসবহুল সব গাড়ি। অমিতাভ বচ্চন(Amitabh Bachchan) হোক বা শাহরুখ খান(Shahrukh Khan), এমনকি কার্তিক আরিয়ানের(Karthik Aryan) মতো নতুন অভিনেতার কাছেও রয়েছে একাধিক দামী দামী গাড়ি, যার দাম কয়েক কোটি টাকা।

আর যদি শিল্পপতিদের কথা বলা হয় তাহলে প্রথমেই আসে মুকেশ আম্বানির(Mukesh Ambani) নাম। কারণ, এই ব্যবসায়ীর কাছে রয়েছে বিশেষ কিছু গাড়ি যার দাম কয়েক কোটি। জানা গিয়েছে, রিলায়েন্স সংস্থার মালিক মুকেশ আম্বানির গ্যারেজে রয়েছে বেশ কিছু গাড়ি, যার মধ্যে অন্যতম হলো Rolls Royce Phantom Series VIII EWB। ভারতীয় বাজারে যার দাম ১৩.৫ কোটি টাকা।

এছাড়া আমরা কিছু বলিউড তারকার নামও জানবো, যাদের গ্যারেজে রয়েছে দামী দামী গাড়ি। অমিতাভ বচ্চনের কাছে রয়েছে ৩.৫ কোটি টাকা দামী Rolls Royce VII গাড়ি।

আমির খানের(Amir Khan) কাছে রয়েছে ১০ কোটি টাকা দামী মার্সিডিজ-বেনজ ৬০০। শোনা যায় ভয়ংকর বিস্ফোরণ হলেও এই গাড়িতে কোনো আঁচ পড়বে না।

অভিনেতা হৃত্বিক রোশনের(Hrithik Roshan) কাছে রয়েছে ৬ কোটি টাকা দামী Rolls Royce Ghost Series II।

অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার(Priyanka Chopra) কাছেও Rolls Royce Ghost রয়েছে। যার দাম ৫.২৫ কোটি টাকা। যদিও শোনা যাচ্ছে তিনি নাকি সম্প্রতি সেই গাড়িটি বিক্রি করেছেন।

এখানেই শেষ নয় নতুন অভিনেতা কার্তিক আরিয়ানের কাছে রয়েছে দেশের প্রথম McLaren GT গাড়িটি। জানা গিয়েছে, প্রযোজক ভূষণ কুমার ‘ভুলভুলাইয়া ২’এর সাফল্যের পর তাকে সেটি দিয়েছেন।

Related Articles