বিনোদন

বয়স শুধু সংখ্যা মাত্র! ৪২ বছর বয়সেও বোল্ড অবতারে উষ্ণতার পারদ ছড়াচ্ছে টলিউডের রাইমা সেন, দেখুন অভিনেত্রীর গ্লামারে জৌলুশ

টলিউডের অনয়তম জনপ্রিয় অভিনেত্রী হলেন রাইমা সেন (Raima Sen)। মহানায়িকা সুচিত্রা সেনের (Suchitra Sen) নাতনি ও অভিনেত্রী মুনমুন সেনের (Munmun Sen) মেয়ে হলেন রাইমা। তারা দুই বোন। দু’জনেই চলচ্চিত্র জগতের সঙ্গে যুক্ত। রাইমা তার অভিনয়ের মাধ্যমে দর্শকদের কাছে পছন্দের হয়ে উঠেছেন৷ তিনি তার দিদার মতনই সুন্দরী। তিনি বড় পর্দা ছাড়াও ওয়েব সিরিজে অভিনয় করেন।

রাইমা বড় পর্দায় যেমন অভিনয় করেন তেমনই ওয়েব সিরিজেও অভিনয় করেছেন। তার অভিনয়ের ভক্ত সকলেই। বড় পর্দায় কিংবা ওয়েব সিরিজ, সব জায়গায় দুর্দান্ত অভিনয় করে সকলকে চমকে দেন। বিভিন্ন চরিত্রে অভিনয় করে নিজেকে ঝালিয়ে নেন অভিনেত্রী। তার গতানুগতিক ছবির থেকে অন্যরকম ছবিতে অভিনয় সকলের মনে দাগ কাটে। আর তাই তাকে সকলেরই পছন্দ।

তবে রাইমা সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। ছবিতে যেমন অভিনয় করেন তেমনই ফটোশ্যুটও করেন তিনি। আর সেই ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করেন। মূহুর্তে যা ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি প্রিন্টেড মনোকিনিতে বোল্ড ফটোশ্যুট করলেন তিনি। তার মনোকিনি ছিল সবুজ রং-এর। যা আরও আকর্ষণীয় হয়ে উঠেছে ছবি জুড়ে। ছবিগুলি যে ভাইরাল হয়েছে তা বলার অপেক্ষা রাখে না।

Related Articles